Sunday, September 29, 2024
spot_img
More

    আওয়ামীলীগের ৭৫বছর প্লাটিনাম জয়ন্তী পালন করছে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ

    সিটিভি নিউজ।। নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি=============
    কুমিল্লা মহানগর অওয়ামীলীগ আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, আলোকচিত্র প্রদশনী, সংবর্ধনা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনে দলের প্লাটিনাম জয়ন্তী পালন করছে।
    প্লাটিনাম জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সিটি মেয়র ডাক্তার তাহসিন বাহার সূচনা।
    অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিক উল্লাহ খোকন।
    মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামীলীগ ও অঙ্গ সংঘঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন।
    সকালে নগরীর টাউন হল থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে নগর উদ্যানে বঙ্গবন্ধুর মূরালে পুষ্পস্তবক অর্পন করে দলীয় নেতাকর্মীরা।
    আনন্দ শোভাযাত্রা শেষে প্লাটিনাম জয়ন্তীর প্রতিক্রিয়া জানিয়ে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি বলেন,স্বাধীনতার সংগ্রাম, মুক্তি- সব অর্জনের কেন্দ্রবিন্দু ছিলেন আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার হাতেই বাংলাদেশের স্বাধীনতা। এরপর একাত্তরের ৭ মার্চ যা বলেছিলেন, এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম। আওয়ামী লীগের হাত ধরে আমাদের স্বাধীনতা এসেছে এটাই আমাদের বড় অর্জন।”
    এর আগে সকাল ১০ টায় নগরীর রামঘাটলাস্থ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তলন করে কর্মসূচির উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি সহ দলীয় নেতৃবৃন্দ। এসময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তারা।
    এদিকে দিনব্যাপী কর্মসূচির বিকেল ৫ টায় নগরীর শিল্পকলা একাডেমিতে আলোক চিত্র প্রদর্শনী,আলোচনা সভা,দলের প্রবীণ নেতৃবৃন্দের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ।
    অনুষ্ঠানে ১০ জন প্রবীণ নেতৃবৃন্দকে সংবর্ধনা জানানো হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিটি করপোরেশনের মেয়র ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনা এবং প্রধান বক্তা থাকবেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আতিক উল্লাহ খোকন। সভাপতিত্ব করবেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পিপি এড জহিরুল ইসলাম সেলিম। এছাড়া দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। সংবাদ প্রকাশঃ ২৩-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments