নারায়ণগঞ্জে তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ আলম জমাদার আটক

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সদন মডেল থানাধীন নারায়ণগঞ্জ সিটিকর্পোরেশন ১৮নং ওয়ার্ড সুকুমপট্টি এলাকার জহির মুহুরির বাড়ির পেছনে রান্না করার লাকড়ী দেওয়ার প্রলোভন দেখিয়ে তৃতীয় শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আলম জমাদার (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ।
সোমবার (২৯জুন) সকালে এ ঘটনায় আটককৃত আসামীকে সদর মডেল থানা পুলিশ একটি মামলা দায়ের করে আদালতে প্রেরন করেন। আটককৃত আলম জমাদার পটুয়াখালী জেলার দশমিনা থানার মৃত রতন জমাদারের ছেলে।
এর আগে গত রবিবার (২৮ জুন ) বিকেলে সুকুমপট্টি মজিবর মিয়ার বাড়ি থেকে ধর্ষণে অভিযোগে ধর্ষণককারী আলম জমাদার (৫০) কে আটক করেন পুলিশ। এ ঘটনায় ধর্ষিতার বড় বোন বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন, (যার নং-(১৯)। তারিখ ২৮/৬/২০২০ইং)।
ঘটনার বিবরনে জানা যায় , শুক্রবার (২৬ জুন) সন্ধ্যায় রান্না করার লাকড়ী দেওয়ার প্রলোভন দেখিয়ে জহির মুহুরীর বাড়ির পেছনে নির্জন হওয়ায় তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী (১১) কে নিয়ে হাত, পাঁ ও মুখ বেধে জোরপূর্বক ধর্ষণ করে।
এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, এ ঘটনায় রোববার বিকেলে ধর্ষিতার বড় বোন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করলে ধর্ষক আলম জমাদারকে আটক করা হয়েছে। আমরা এ ঘটনায় অভিযোগের সত্যতা পেয়েছি। অভিযুক্তকে আটকের পর তার বিরুদ্ধে একটি মামলা দায়েরের পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email