কুমিল্লার ১৭উপজেলার ১৮থানায় গত ২৪ঘন্টায়৪৮ আসামী গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লা জেলায় ২৪ ঘন্টায় ওয়ারেন্টভুক্ত ৩১জনসহ বিভিন্ন মামলায় ৪৮ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।এদের মধ্যে ওয়ারেন্টভুক্ত ৩১ব্যক্তিকে গ্রেফতার করা হয়।কুমিল্লার বিভিন্ন থানায় নিয়মিত মামলায় ১৭ আসামীকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার থেকে  ৫ তারিখ সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় কুমিল্লার ১৭ উপজেলার ১৮ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই আসামীদেরকে গ্রেফতরা করা হয়।
কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ জানায়,আদালতের নির্দেশে বিভিন্ন মামলায় অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়ে থাকে।পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতারে আদালত কর্তৃক যথাযথ নির্দেশনা থাকে।একই সাথে অপরাধ নিবারণমূলক ব্যবস্থার অংশ হিসেবে রাষ্ট্রকে অপরাধমুক্ত করার উদ্দেশ্যে এবং অন্যান্য অপরাধীদের জন্য দৃষ্টান্ত প্রতিষ্ঠার জন্যে আদালত মামলার প্রমাণিত অপরাধীদের বিভিন্ন সাজা প্রদান করে থাকেন।
অনেক সাজাপ্রাপ্ত আসামিরা পলাতক থাকেন।পলাতক আসামিদের বিরুদ্ধেও আদালত কর্তৃক সাজা পরোয়ানা জারি হয়।এই সকল প্রকার পরোয়ানা তামিলের লক্ষ্যে কুমিল্লা পুলিশ সুপার গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে এই আসামীদের গ্রেফতার করেন।সংবাদ প্রকাশঃ  ৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email