না’গঞ্জে মসসিদে বিস্ফোরণে হতাহত পরিবারকে অনুদান দিলেন মডেল গ্রুপের

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সদর উপজেলার পশ্চিম তল্লা বাইতুল সালাত জামে মসজিদে মর্মান্তিক অগ্নি দুঘর্টনায় নিহত ও আহতদের পরিবারের সদস্যদের মাঝে মডেল গ্রুপ কর্তৃক আর্থিক অনুদান দেয়া হয়েছে। নিহত ২৮টি পরিবারের কাছে ৫০ হাজার টাকা ও আহত ৯টি পরিবারকে ৩০ হাজার করে টাকা প্রদান করেন মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদুজ্জামান। এ সময় হতাহত পরিবারদের পাশে থাকার ব্যক্ত করেন তিনি।
বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় মডেল গ্রুপের সভাকক্ষে হতাহত পরিবারের সদস্যদের মধ্যে এই অনুদান প্রদান করা হয়। আরো উপস্থিত ছিলেন, মডেল গ্রুপের পরিচালক কানাই সরকার, ডিজিএম (এডমিন, এইচ আর কমপ্লায়েন্স) অরুপ কুমার সাহা ও জিএম (উন্নয়ন) মনিরুজ্জামান মনির।
মাসুদুজ্জামান বলেন, তল্লা মসজিদের যে মর্মান্তিক দুঘর্টনা ঘটেছে এটা কারো কাম্য ছিল না। যারা ভয়াবহ বিস্ফোরনে মারা গেছে ও যারা হসপিটালে চিকিৎসাধীণ রয়েছে তাদের পাশে আছে, থাকবে মডেল গ্রুপ। নিহতে একটি পরিবার মডেল গ্রুপের রয়েছে। তিনি আমাদের শ্রমিক, তার স্বামী ও ছেলে মারা গেছে। হতাহাতদের পরিবারদের জন্য কিছু করার চেষ্টা করলাম, ভবিষ্যতে করবো। এই অনুদান ঘটনার পরের দিন এলাকা ঘোষনা দিয়ে ছিলাম, যাহা আজ প্রদান করা হল। এলাকার সন্তান হিসেবে দায়বদ্ধতা ও দায়িত্ববোধ থেকেই হতাহতদের অসহায় পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের উদ্যোগ নিয়েছেন। পাশাপাশি নিহতদের পরিবারগুলোর সক্ষম ব্যক্তিদের তার প্রতিষ্ঠানে কর্মসংস্থানের ব্যবস্থার কথাও জানান তিনি।
এ সময় নগদ আর্থিক সহায়তা পেয়ে আবেগে কান্নায় ভেঙ্গে পড়েন স্বজনদের অনেকেই। মডেল গ্রুপ থেকে সহায়তা বাবদ পাওয়া এই অর্থ দিয়ে আহতদের চিকিৎসার ব্যবস্থা, ধার-দেনা শোধ কারসহ নিহতদের পরিবারের কিছুদিনের খরচ চালানোর ব্যবস্থা হওয়ায় কিছুটা স্বস্তি ফিরে আসে তাদের মধ্যে।

সংবাদ প্রকাশঃ  ১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ