মুরাদনগরের বিভিন্ন স্থানে উপজেলা চেয়ারম্যান ড. কিশোরের পানি ও স্যালাইন বিতরণ

কুমিল্লার মুরাদনগরে পথচারী মহিলাদের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করছেন, উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর।

সিটিভি নিউজ।।      বিল্লাল হোসেন, মুরাদনগর  সংবাদদাতা জানান ====
কুমিল্লার মুরাদনগর উপজেলার বিভিন্ন স্থানে খেটে খাওয়া শ্রমিক, মাঠে কর্মরত তৃষ্ণার্ত কৃষক, মহিলা, শ্রমিক, রিকসা, ভ্যান, ইজিবাইক চালক ও পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি, শরবত ও খাবার স্যালাইন বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর।
বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের এমপি জাহাঙ্গীর আলম সরকারের নির্দেশনায় উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন চাপিতলা ইউনিয়ন পরিষদের সামনে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন করা হয়েছে। তাছাড়া বাঙ্গরা বাজার, কোম্পানীগঞ্জ বাজার ও স্টেশনসহ কয়েকটি ইউনিয়নের মাঠে ধান কাটার শ্রমিক, ধান শুকানোর কাজে কর্মরত মহিলা শ্রমিক, রাস্তায় খেটে খাওয়া সাধারণ মানুষ ও পথচারীদের মাঝে বোতলজাত বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন এবং নিজ হাতে স্যালাইন বানিয়ে খাওয়ান উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর।
এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, চাপিতলা ইউপি চেয়ারম্যান আবু মুছা আল কবির, কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য বাবুল হোসেন বাবু, বাঙ্গরা বাজার থানা ছাত্রলীগ নেতা এস কবির আকবর, শেখ আক্তার প্রমুখ।
এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর বলেন, তীব্র গরম ও প্রচন্ড তাপদহে পুড়ছে সারাদেশ। তখন সবচেয়ে কষ্টে থাকে কৃষক, রিকসা, ভ্যান, ইজিবাইক চালক ও খেটে খাওয়া সাধারণ মানুষ। তাই আমি খেটে খাওয়া শ্রমিক ও পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করলাম। আমি সমাজের বিত্তবান ও রাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতি আহবান জানাই তারাও যেন শ্রমিকদের পাশে দাঁড়ায়।

সংবাদ প্রকাশঃ ২৬০৪২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ