আড়াইহাজারে ইউপি সদসস্যের বাবা শীর্ষ মাদক বিক্রেতাসহ গ্রেফতার-২

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : আড়াইহাজার থানা পুলিশ ইউপি সদস্যের বাড়ীতে অভিযান চালিয়ে ইউপি সদেস্যর বাবা ও শীর্ষ মাদক ব্যবসাী মকবুলসহ ২ জনকে গ্রেফতার করেছে। তল্লাশী চালিয়ে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
সোমবার (১৯ ফেব্রæয়ারী) গভীর রাতে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামে এই অভিযান চালানো হয়। অভিযানের সময় উক্ত ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য ও মাদক ব্যবসায়ী সোহেলের বাবা ও শীর্ষ মাদক ব্যবসায়ী মুকবুল (৬০) ও তার সহযোগি একই গ্রামের ফজলুল করিমের ছেলে ইউনুসকে (২৪) গ্রেফতার করে।
আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান, গ্রেফতারকৃত মকবুলের পুরো পরিবার মাদকের সাথে জড়িত। তাদের প্রত্যেকের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এরই ধারাবাহিকতায় আমাদের মাদক বিরোধী অভিযানে সোমবার রাতে পুলিশের একটি দল বালিয়াপাড়া গ্রামের সোহেল মেম্বারের বাড়ির সামনে আসে। পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রি করতে অবস্থান করছে। এমন সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পলায়ন চেষ্টাকলে ২ জনকে আটক করা হয়। পরে ইউপি সদস্যের বাড়িতে তল্লাশী চালিয়ে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এই সময় সোহেল মেম্বার বাড়ীতে ছিল না।
এলাকার ব্যবসায়ী আবুল কাশেম জানান, উপজেলার বালিয়াপাড়া গ্রাম হচ্ছে মাদকের অভয়ারণ্য। এখান থেকেই উপজেলার বিভিন্ন স্থানসহ ঢাকা ও নারায়ণগঞ্জ জেলায় পাচার হয়।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান উল্লাহ আরো বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ ২০০২২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ