আড়াইহাজারে আধিপত্য বিস্তার নিয়ে আ’লীগের দুই গ্রæপে সংঘর্ষ-ভাংচুর আহত-১০

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে আড়াইহাজারের খাগকান্দা ইউপির বাহেরচর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রæপের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে ব্যাপক হামলা-ভাঙচুরের খবর পাওয়া গেছে। এতে ১০ জন আহত হয়েছে। টেটাবিদ্ধ অবস্থায় আহত দুই জন হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ।
সোমবার (২৬ ফেব্রæয়ারি) রাতে এ ঘটনা ঘটে। হামলায় নারী-শিশুদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।
প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানান, বাহেরচর গ্রামে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ নেতা শাহ আলম ও জুলহাস মেম্বারের সাথে অপর আওয়ামী লীগ নেতা তোফাজ্জলের দ্ব›দ্ব চলে আসছিল। এর আগেও একাধিক বার হামলা-সংঘর্ষের ঘটনা ঘটে। কয়েকটি মামলাও চলমান রয়েছে।
এরই মধ্যে সোমবার রাতে শাহ আলম ও ৫ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য জুলহাসের নেতৃত্বে শতশত লোক দেশীয় অস্ত্র, দা, ছুরি, টেটা ও বল্লম নিয়ে তোফাজ্জলের বাড়িতে হামলা চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা নারী ইউপি সদস্য আফরোজার বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। এ সময় অন্তত ২০টি বাড়িতে ভাঙচুর চলে আহত হয়েরছ ১০ জন।
এদের মধ্যে আখিনুর ও হিরা নামে আড়াইহাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে, বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানিয়েছেন জরুরি বিভাগের চিকিৎসক মোশাররফ হোসেন।
এদিকে হামলার শিকার আওয়ামী লীগ নেতা তোফাজ্জলের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। তবে এ ঘটনার আরেক ভুক্তভোগী নারী ইউপি সদস্য আফরোজা জানিয়েছেন, এই রকম হামলার ঘটনা নজিরবিহীন।
এ ব্যাপারে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান উল্লাহ জানান, ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

সংবাদ প্রকাশঃ ২৭০২২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ