সোনাকান্দা দরবার শরীফের বার্ষিক মাহফিলের প্রস্ততি সম্পর্কে সাংবাদিক সম্মেলন

সিটিভি নিউজ।।    ম.শাহনূর আলম খাঁন, মুরাদনগর, কুমিল্লা। সংবাদদাতা জানান ===
 দ্বীন  প্রচারে নিবেদিতপ্রাণ এশিয়া মহাদেশের অন্যতম ঐতিহ্যবাহী কুমিল্লা জেলার মুরাদনগরের সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফের ৯৬তম বার্ষিক মাহফিলের প্রস্তুতিসভা সম্পন্ন হওয়া উপলক্ষে ‘সাংবাদিক সম্মেলন ‘ করেন দরবার কর্তৃপক্ষ।
১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০.৩০ টায় দারুল হুদা দরবার শরীফে এ সাংবাদিক সম্মেলন  অনুষ্ঠিত হয়।বরাবরের ন্যায়  ২৭ ও ২৮ ফেব্রুয়ারি এ বার্ষিক মাহফিল অনুষ্ঠিত হবে।
মাহফিলের পূর্ব প্রস্তুতি সম্পর্কে মাহফিল কমিটির মুখপাত্র, বাংলাদেশ তা’লিমে হিযবুল্লাহর মহাসচিব ও সোনাকান্দা দারুল হুদা কামিল মাদরাসার মুহাদ্দিস  হযরত মাওলানা মুফতি মোহাম্মদ মোতালিব হোসাইন সালেহী জানান, ‘মাহফিলের প্রস্তুতি ৪ ফেব্রুয়ারি ২০২১ থেকে চলছে। সারাদেশে প্রায় ১০ হাজার স্বেচ্ছাসেবী মাহফিলকে সফল করার জন্যে কাজ করে যাচ্ছেন। ১৮ ফেব্রুয়ারি ২০২১ থেকে সারা দেশে পোস্টার লাগানো ও বিতরণ শুরু হয়েছে। আমরা কাজগুলোকে  ভাগ করে স্বেচ্ছাসেবকগণের আন্তরিক সহযোগিতায় সম্পন্ন করছি। উপস্থিত প্রিন্ট, ইলেকট্রনিক ও আকাশ মিডিয়ার সাংবাদিকদের ধন্যবাদ  জানিয়ে তিনি বলেন, ‘আমি আপনাদের মাধ্যমে দেশ ও দেশের বাইরের ধর্মপ্রাণ মুসলমানদের মাহফিলে আমন্ত্রণ জানাই’।
দুইদিন ব্যাপী মাহফিলে আত্নশুদ্ধি, ইমান, মাদকাসক্তির কুফল, যুবসমাজের অবক্ষয় ও উত্তরণের উপায়সহ কুরআন -সুন্নাহ থেকে আলেমে দ্বীন,পীরমাশায়েখ,  দেশীয় ও আন্তর্জাতিক বক্তাগণ বয়ান করবেন ।
মাহফিলের প্রস্ততি সম্পর্কে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘বাংলাদেশের দূরদূরান্তের অনেক জেলা থেকে আগত মেহমানসহ এখানে লক্ষ  লক্ষ মানুষের সমাগম হয় । তাঁদের গাড়ি পার্কিং এর জন্য আমরা  ৮টি পার্কিং স্টেশন প্রস্তুত রেখেছি; যেখানে প্রতিটিতে প্রায় ৫০০টি বাস রাখার সুব্যবস্থা থাকবে। মাহফিলে আগত সকলের জন্য মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, অযু, গোসল, এস্তেঞ্জা, টয়লেট ও ফ্রি মেডিক্যাল এর পর্যাপ্ত ব্যবস্থা থাকবে। আশপাশের ৩০ কিলোমিটারেরের মধ্যে যানজট নিরসনে স্বেচ্ছসেবকগণ সদা তৎপর থাকবেন।
মোনাজাতের মাধ্যমে সম্মেলন  সম্পন্ন হয়। মোনাজাত পরিচালনা করেন -মাহফিল কমিটির মুখপাত্র হযরত মাওলানা মুফতি মোতালিব হোসাইন সালেহী।সংবাদ প্রকাশঃ  ১৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email