নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আরও ১ জনের মৃত্যু : আক্রান্ত ১৮

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১৪৬ জন। মৃত ব্যক্তি (৫৮) বন্দর উপজেলার বাসিন্দা। এদিকে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১৮ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭ হাজার ১৭৮ জন।
সোমবার (২ নভেম্বর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১০ জন, সদরে ৪ জন, বন্দরে ৩ জন ও রূপগঞ্জে ১ জন আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২ হাজার ৬২৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৬১২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩২৮ ও মারা গেছেন ৫ জন। এছাড়া আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৬২৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁ উপজেলায় আক্রান্ত ৬৪৬ ও মারা গেছেন ২২ জন এবং রূপগঞ্জ উপজেলায় মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩৪০ জন।
জেলায় এই পর্যন্ত মোট ৫০ হাজার ২৭৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৮৮ জনের। করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৬ হাজার ৮৪২ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২ হাজার ৪৫৪ জন, সদর উপজেলার ১ হাজার ৫৫৭ জন, রূপগঞ্জের ১ হাজার ৩০৭ জন ও আড়াইহাজারের ৬০৯ জন, বন্দরের ৩১০ ও সোনারগাঁয়ের ৬০৫ জন।

সংবাদ প্রকাশঃ  ০২১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ