Friday, September 20, 2024
spot_img
More

    ব্রাহ্মণপাড়ায় বন্যার্তদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ সরবরাহ

    সিটিভি নিউজ।। মোঃ অপু খান চৌধুরী।।সংবাদদাতা জানান ====
    কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বন্যার্ত মানুষের জন্যে বিনামূল্যে মেডিকেল চেকআপ, চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করেছে দেশের বিভিন্ন মেডেকেল কলেজের ডাক্তার ও বিভিন্ন ফাউন্ডেসনের উদ্যোগে সেবাদানকারী প্রতিষ্ঠান। ২৮ আগস্ট (বুধবার) উপজেলার বন্যা কবোলিত মানুষের জন্য বিভিন্ন আশ্রয়ানে এ চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ সরবরাহ করা হয়।

    সরেজমিনে ঘুরে দেখা যায়, উপজেলার আশ্রয়ন দীর্ঘ ভূমি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়, শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়, শিদলাই নাজনীন উচ্চ বিদ্যালয়, আশরাফ উচ্চ বিদ্যালয়, টাটেরা রেহানউদ্দিন মহিলা মাদ্রাসা, সাহেবাবাদ ডিগ্রি কলেজ, ভগবান সরকারি উচ্চ বিদ্যালয়, প্রফেসর সেকান্দর আলী গার্লস স্কুল এন্ড কলেজ, ধান্যদৌল আব্দুর রাজ্জাক খান চৌধুরী উচ্চ বিদ্যালয়, বড়ধুশিয়া মাধ্যমিক বিদ্যালয়, চান্দলা কে বি স্কুল এন্ড কলেজসহ বিভিন্ন আশ্রয়নে তারা স্বাস্থ্যগত সেবা দিচ্ছেন ও ফ্রী ঔষধ সরবরাহ করছেন। ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ সোহেল রানা (ইউনানী) এর ব্যক্তিগত উদ্যোগে নৌকা যুগে নাগাইশ গ্রামের বিভিন্ন বাড়িতে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ সরবরাহ করছে।

    এছাড়া ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আঙিনায় এক থেকে দেড় ফুট পানি রয়েছে। এসব প্রতিকুলতার মাঝেও বন্যাকবলিত সকল মানুষের জন্য ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু হাসনাত মোঃ মহিউদ্দিন (মুবিন) এর নেতৃত্বে বানভাসি মানুষের স্বাস্থ্য সেবা অব্যাহত রয়েছে। সংবাদ প্রকাশঃ =২৯-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments