কুমিল্লায় জাতির জনকের জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ 

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন  কুমিল্লা প্রতিনিধি  জানান=========
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকালে কুমিল্লায় বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল ৯টায় নগর উদ্যানে কুমিল্লা জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু মুর‍্যালে পুষ্পস্তবক অর্পণের এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লার নারী সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আঞ্জুমান সুলতানা সীমা, কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ও জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ।
এছাড়াও বঙ্গবন্ধুর ১০২ তম জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লার জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের এবং কুমিল্লা বিভিন্ন সরকারি, বেসরকারি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানিয়েছেন ম্যুরাল পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে।
এরপর কুমিল্লা টাউন হলে র্যালি করেছে বীর মুক্তিযোদ্ধারা।
সকাল ১১টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২২ উপলক্ষ্যে সাংস্কৃতিক প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়।

এর আগে সকাল ১০টায় কুমিল্লা টাউন হল মিলনায়তনে শিশুর স্বাস্থ্য সচেতনতা, পুষ্টি ও খাদ্য সম্পর্কে আলোচনা অনুষ্ঠান হয়।সংবাদ প্রকাশঃ  ১৮-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ