না’গঞ্জের ফতুল্লায় ভাড়াটিয়া সেজে গৃহবধূকে ধর্ষণ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বাসা ভাড়া দিতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক গৃহবধূ (৩৫)। এ ঘটনায় রবিবার (৫ সেপ্টেম্বর) রাতে ধর্ষিতা গৃহবধূ বাদী হয়ে ধর্ষক মহসিনের (২৬) বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত মহসিন পটুয়াখালী জেলার দক্ষিন চন্দ্রখালীর গোবখালী গ্রামের মৃত.ফজল হকের পুত্র ও ৩২ নাম্বার ধানমন্ডি স্কয়ার হাসপাতালের ফুড সার্ভার।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে ফতুল্লা মডেল থানার তল্লা আজমেরীবাগস্থ মডেল গার্মেন্টস সংলগ্ন মৃত জাকির হোসেনের বাড়ীর ৩য় তলার উত্তর পার্শ্বের ফ্ল্যাটে।
মামলার তথ্যমতে, নারায়ণগঞ্জ কোর্টে মহসিনের সঙ্গে পরিচয় হয় ওই গৃহবধূর। পরিচয়ের সূত্র ধরে পরিবার নিয়ে থাকার জন্য গৃহবধূর নিকট একটি ফ্ল্যাটের সন্ধান চান মহসিন। এতে ওই গৃহবধূ মহসিনকে বলেন, তার ফ্ল্যাটটি অনেক বড় ইচ্ছে করলে সাবলেট হিসেবে থাকতে পারেন। গৃহবধূর প্রস্তাবে রাজি হয়ে ঘটনার দিন বেলা ১১ টার দিকে ফ্ল্যাট দেখতে যায় মহসিন। তখন গৃহবধূ একাই ছিলেন ফ্ল্যাটে। ফ্ল্যাট দেখা শেষে ছুরির ভয় দেখিয়ে হাত মুখ বেধে ওই নারীকে ধর্ষণ করে পালিয়ে যায় মহসিন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ২ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় নারীর ফ্ল্যাটে ধর্ষনের ঘটনা ঘটেছে। ঘটনার পর তার আত্মীয় স্বজনের সঙ্গে আলোচনা করে থানায় অভিযোগ দায়ের করতে বিলম্ব করেছে। তাই ৩দিন পর অভিযোগ পেয়ে প্রাথমিক তদন্ত শেষে মামলা গ্রহন করেছি। পলাতক মহসিনকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।   সংবাদ প্রকাশঃ  ০৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে ছবিতে অথবা লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ