Sunday, October 27, 2024
spot_img
More

    দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে অংশ নিয়ে বহু মানুষ আন্দোলনে শহীদ হয়েছে : মামুন মাহমুদ

    সিটিভি নিউজ, এম আর কামাল, নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : ডেঙ্গু প্রতিরোধে সিদ্ধিরগঞ্জে মশক নিধন, সচেতনতা সৃষ্টির জন্য লিফলেট বিতরণের মাসব্যাপী কর্মসূচী শুরু করেছে বিএনপি। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ শনিবার (২৬ অক্টোবার) বিকালে সিদ্ধিরগঞ্জের ৩নং ওয়ার্ডে এই কর্মসূচীর উদ্বোধন করেন। অনুষ্ঠানে ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আফজাল হোসেন সভাপতিত্ব করেন। সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডের বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দসহ হাজারেরও বেশী নেতা-কর্মী এই কর্মসূচীতে অংশ নেয়।
    এসময় সংক্ষিপ্ত বক্তব্যে অধ্যাপক মামুন মাহমুদ বলেন, বিএনপি জনগনের দল। জনগণের উন্নয়ন, সমৃদ্ধি ও শান্তি প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে বিএনপির জন্ম হয়েছে। তাই জনগণের প্রতি বিএনপির দায়বদ্ধতা অনেক এবং জনগণের প্রত্যাশাও ব্যাপক। দায়বদ্ধতা থেকেই আজকের এই কর্মসূচী শুরু করা হলো।
    অন্তবর্তী সরকারের উদ্দ্যেশে তিনি বলেন, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতনের জন্য বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও আত্মত্যাগ করেছে। এরমাধ্যমে বর্তমান সরকার প্রতিষ্ঠিত হয়েছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের সুযোগ্য নেতৃত্বে বিএনপি ও সমমনা দলগুলো এই বিপ্লবে অংশ নিয়ে জাতীয়তাবাদী শক্তির বহু মানুষ এই আন্দোলনে শহীদ হয়েছে। তারেক রহমান বলেছেন, এই সরকারকে আমরা সর্বাতœক সহযোগিতা করবো এবং যৌক্তিক সময়ের মধ্যে একটি অবাধ ও শুষ্ঠু নির্বাচন দিতে হবে।
    এরপর একটি সচেতনতামূলক র‌্যালী ওয়ার্ডের নয়াআটি থেকে শুরু করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানাড়পার বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। এসময় চারটি ফগার মেশিন দিয়ে মশা মারার ওষুধ ছিটানো হয় এবং লিফলেট বিতরণ করা হয়। সংবাদ প্রকাশঃ =২৭-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments