Tuesday, July 2, 2024
spot_img
More

    বুড়িচংয়ে এইচ এস সি ও সমমান পরীক্ষায় ৩১০৬ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ৩১ জন

    সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন সংবাদদাতা জানান ====
    রোববার সারাদেশের ন্যায় কুমিল্লা শিক্ষা বোর্ডের অধীনে বুড়িচং উপজেলার এইচ এস সি ও সমমান পরীক্ষা উপজেলার ৮ টি কেন্দ্রে সুষ্ঠু সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। কোন কেন্দ্রে কোন পরীক্ষার্থীর কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায় নাই। এবারের পরীক্ষায় মোট ৩১৩৭ জনের মধ্যে অংশ গ্রহণ করেন ৩১০৬ জন। মোট অনুপস্থিত ছিল ৩১ জন।
    প্রথম দিনে এইচ এস সি পরীক্ষার্থীদের ছিল বিষয় বাংলা প্রথম পত্র, আলিম পরীক্ষায় ছিল কুবআন মজিদ এবং ভোকেশনাল বিএম ছিল বিষয় বাংলা প্রথম পত্র।
    এরশাদ ডিগ্রি কলেজ কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৩৮৪ জনের মধ্যে পরীক্ষায় অংশগ্রহণ করেন ৩৮২ জন। অনুপস্থিত ২ জন, সোনার বাংলা কলেজ কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিল ৩৬৮ জন, এর মধ্যে পরীক্ষায় অংশগ্রহণ করেন ৩৬৮ জন অনুপস্থিত ছিল নাই,কালিকা পুর আব্দুল মতিন খসরু কলেজ কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিল ৫২৫ জন এর মধ্যে পরীক্ষায় অংশগ্রহণ করেন ৫২৪ জন পরীক্ষার্থী, অনুপস্থিত ছিল ১ জন। নিমসার জুনাব আলী কলেজ কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিল ৭৪৬ জন পরীক্ষার্থী এর মধ্যে পরীক্ষায় অংশগ্রহণ করেন ৭৪২ জন্য অনুপস্থিত ছিল ৪ জন।,পারুয়ারা আব্দুল মতিন খসরু কলেজ কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিল ৫৭২ জন পরীক্ষার্থী এর মধ্যে পরীক্ষায় অংশগ্রহণ করেন ৫৬৫ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল ৭ জন।
    অপর দিকে বুড়িচং ইসলামিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিল ১৮৬ জন পরীক্ষার্থী এর মধ্যে পরীক্ষায় অংশগ্রহণ করেন ১৭৬ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল ১০ জন, কোরপাই কাকিয়ায় চর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার কেন্দ্র থেকে এবার মোট পরীক্ষার্থী ছিল ১৫৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে এর মধ্যে পরীক্ষায় অনুপস্থিত ছিল ৭ জন এবং ফজলুর রহমান মেমোরিয়াল কলেজ অব টেকনোলজি কেন্দ্র থেকে এবার মোট ২০২ জন পরীক্ষার্থী মধ্যে পরীক্ষায় অংশগ্রহণ করেন শত ভাগ পরীক্ষার্থী। অপরদিকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান কেন্দ্র পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।
    রোববার সকালে বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার উপজেলার বিভিন্ন কলেজ কেন্দ্রের পরীক্ষার হল সমূহ পরিদর্শন করেন। এর মধ্যে পরীক্ষার কেন্দ্র হল যথাক্রমে – সোনার বাংলা কলেজ, বুড়িচং সিনিয়র মাদ্রাসা এবং এরশাদ ডিগ্রি কলেজ কেন্দ্র। সংবাদ প্রকাশঃ ৩০-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments