Monday, July 1, 2024
spot_img
More

    মুরাদনগরে মাদ্রাসায় মিললো ছাত্রের ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্য

    সিটিভি নিউজ।। মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা ঃ
    কুমিল্লার মুরাদনগর উপজেলায় এক হাফেজিয়া মাদ্রাসা থেকে আব্দুল্লাহ (১২) নামের অধ্যয়নরত এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ছাত্রের মৃত্যু কি আত্মহত্যা নাকি হত্যা এ নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।
    শুক্রবার রাত ১০টায় উপজেলার আকবপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের মাষ্টার পাড়া দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানা থেকে লাশ উদ্ধার করে বাঙ্গরা বাজার থানা পুলিশ।
    নিহত আব্দুল্লাহ উপজেলার আকবপুর গ্রামের আবদুর রউফ মিয়ার ছেলে।
    জানা যায়, উপজেলার আকবপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের মাষ্টার পাড়া দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানায় শুক্রবার আসরের পর জানালার গ্রীলের সাথে আব্দুল্লাহ নামের এক ছাত্রের গলায় ফাঁস লাগানো লাশ ঝুলছে দেখে কতৃপক্ষ থানায় খবর দেয়। খবর পেয়ে বাঙ্গরা বাজার থানার এসআই আবুল বাশারের নেতৃত্বে পুলিশ শুক্রবার রাতে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
    মাদ্রাসার বড় হুজুর আবদুল কাইয়ুম বলেন, ধারনা করছি ছাত্র আবদুল্লাহ আত্মহত্যা করেছে।
    এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারন জানতে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ কুমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারন জানা যাবে। সংবাদ প্রকাশঃ ২৯-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments