Monday, July 1, 2024
spot_img
More

    কক্সবাজারের টেকনাফ সদর মহেশখালীয়া পাড়ায় র‌্যাব-১৫ অভিযানে ৮০,০০০ পিস ইয়াবা সহ দুইজন মাদক কারবারী গ্রেফতার

    সিটিভি নিউজ।।   ফরহাদ রহমান   কক্সবাজার  সংবাদদাতা জানান —-====
    র‌্যাব-১৫, কক্সবাজার দায়িত্বপূর্ণ এলাকায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে বদ্ধ পরিকর। দেশব্যাপী মাদকের বিস্তাররোধসহ সমাজে বিরাজমান নানাবিধ অপরাধ দমন ও অপরাধের সাথে জড়িত অপরাধীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
    র‌্যাবের ক্রমাগত মাদক বিরোধী অভিযান এবং চলমান গোয়েন্দা তৎপরতায় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন মহেশখালিয়াপাড়া ঘাট মেরিন ড্রাইভ এলাকায় কতিপয় ব্যক্তি ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে গত ২৬ জুন ২০২৪ তারিখ অনুমান ১৬.৪০ ঘটিকায় র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। আভিযানিক দল বর্ণিত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পলায়নের চেষ্টাকালে মোঃ অছি উল্লাহ এবং মোঃ ছব্বির আহম্মদ নামে দুইজন’কে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারীরা তাদের সাথে থাকা অপর এক সহযোগীর নাম-ঠিকানা প্রকাশ করে এবং সে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে দ্রুত পালিয়ে যায় মর্মে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মাদক কারবারীদের হেফাজতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে মোট ৮০,০০০ (আশি হাজার) পিস ইয়াবা উদ্ধার করা হয়।
    গ্রেফতারকৃত মাদক কারবারীদ্বয়ের বিস্তারিত পরিচয়:
    মোঃ অছি উল্লাহ(৩৭)(রোহিঙ্গা), এফসিএন নং-১০৪৭৮৬, পিতা-মৃত সুলতান আহমেদ, মাতা-মোসাঃ সোনা মেহের, সাং-ক্যাম্প-০৯, ব্লক-এইচ/২৪, বালুখালী, পালংখালী ইউনিয়ন, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার।
    মোঃ ছব্বির আহম্মদ(৩৯), পিতা-মোঃ হাকিম আলী, মাতা-মোছাঃ হালিমা খাতুন, সাং-ডেগিলারবিল(হাকিম আলী বাড়ী), ৫নং ওয়ার্ড, সাবরাং ইউনিয়ন, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার।
    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক কারবারীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পাশ্ববর্তী সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে নিজেদের হেফাজতে মজুদ করতো। পরবর্তীতে তা স্থানীয় এলাকা ও কক্সবাজারের বিভিন্ন পয়েন্টে তাদের নির্ধারিত এজেন্টদের মাধ্যমে বিক্রয় করে মাদক সেবনকারীদের নিকট পৌঁছে দিতো। একই সাথে তারা এই মাদক পাচারে অবলম্বন করতো নিত্য নতুন অভিনব পদ্ধতি।

    উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজারের টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।সংবাদ প্রকাশঃ ২৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=           =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=          

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments