Monday, July 8, 2024
spot_img
More

    বাবা হত্যার পরিকল্পনাকারী সাইদুল করিম মিন্টুকে বহিস্কার করা হোক—- এমপি- কন্যা ডরিন

    সিটিভি নিউজ।। পত্র পত্রিকার মাধ্যমে জেনেছি আমার বাবার হত্যার মুল পরিকল্পনাকারীই ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু। একজন খুনির জায়গা আ’লীগে থাকতে পারে না। তাকে এখনই দল থেকে বহিস্কার করা হোক। সেই সাথেই বাবার খুনের সাথে জড়িত কালীগঞ্জে মিন্টুর অনুসারীদেরও আইনের আওতায় আনা হোক। রোববার বিকালে কারীগঞ্জ বাসটার্মিনালে আয়োজিত বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী ও ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের এমপি আনোয়ারুল আজিম আনার হত্যাকান্ডের প্রতিবাদ সমাবেশে এমপি কন্যা ডরিন এ কথাগুলি বলেন। প্রায় ১০ হাজার মানুষের উপস্থিতিতে মঞ্চে কান্নায় ভেঙ্গে পড়ে ডরিন বলেন, আমার বাবা আমাদের পরিবারকে বেশি সময় দিতেন না। তিনি সারাদিন এলাকার মানুষের কল্যানে ছুটে বেড়াতেন। মৃত মানুষের জানাজায় যেতেন।বাবা হত্যাকান্ডের পর আজকের এই প্রতিবাদ সভায় আপনাদের উপস্থিতি দেখেই বুঝতে পারছি তিনি কতটা জনপ্রিয় ছিলেন। আপনাদের ভালবাসায় বাবা এই আসনে তিন তিন বার এমপি হয়েছেন। আজ রাজনীতির প্রতিহিংসার শিকারে তাকে খুন হতে হয়েছে। আমি আমার বাবার খুনিদের খুজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানাচ্ছি।

    কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সভাপতি জাহাঙ্গীর সিদ্দিকী সভাপতিত্বে সভাপতিত্বে আরো বক্তৃতা করেন. উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ কালীগঞ্জ পৌর মেয়র আশরাফুল ইসলাম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেল, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জেলা পরিষদের সাবেক সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, ইউপি চেয়ারম্যান মাসুদ পারভেজ লিল্টন, আবুল কালাম আজাদ, আ’লীগ নেতা রাশেদ শমসের, জহুরুল ইসলাম ও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ আ’লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

    এ সময় বক্তারা বলেন, এমপি আনার খুনের পর কালীগঞ্জে যারা রঙ্গিন পোষ্টার বানিয়ে ফেসবুকে পোষ্ট দিয়ে ঈদ উৎসব শুভেচ্ছা জানিয়েছেন তারাও আনার হত্যাকান্ডে জড়িত থাকতে পারে। এমন নৃশংশ হত্যার সঠিক তদন্ত করে জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনতে হবে। বক্তারা আরো বলেন, আমাদের প্রিয় নেতা এমপি আনারকে খুন করে তার অনুসারী ভক্তদের দমানো যাবে না। তারা বলেন, জীবিত আনারের চেয়েও মৃত আনার অনেক শক্তিশালী। সংবাদ প্রকাশঃ ২৪-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments