Friday, September 20, 2024
spot_img
More

    প্লাটিনাম জয়ন্তীতে মুরাদনগর আ.লীগের বর্ণাঢ্য আয়োজন

    সিটিভি নিউজ।। বিল্লাল হোসেন, মুরাদনগর সংবাদদাতা জানান ===
    ২৩ জুন রবিবার বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ‘প্লাটিনাম জয়ন্তী’ উদযাপন করবে দলটি। প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে বর্নিল কর্মসূচি গ্রহণ করেছে কুমিল্লার মুরাদনগর উপজেলা আওয়ামীলীগ।
    কর্মসূচির মধ্যে রয়েছে ২৩ জুন রবিবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকালে মুরাদনগর উপজেলা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন । পরে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করবে। পরে উপজেলা পরিষদ মাঠে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
    প্লাটিনাম জয়ন্তীর এ আনন্দঘন অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন, সড়ক, পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহজ্ব জাহাঙ্গীর আলম সরকার এমপি। প্রধান বক্তা থাকবেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন। বিশেষ অতিথি থাকবেন, মুরাদনগর উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর।
    মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভায় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়া দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।
    এ বিষয়ে মুরাদনগর উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর বলেন, আমাদের দলের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ২৩ জুন (রবিবার)। একটা দলের জন্য এটা সুদীর্ঘ সময়, এটা আমাদের জন্য একটা আনন্দের ও গর্বের। প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে মুরাদনগর আসনের এমপি আলহজ্ব জাহাঙ্গীর আলম সরকারের নির্দেশনায় জাঁকজমকপূর্ণ ও আনন্দঘন পরিবেশে মুরাদনগর উপজেলায় দলের প্লাটিনাম জয়ন্তী উদযাপনের জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এর মাধ্যমে আওয়ামী লীগের সুদীর্ঘ ইতিহাস, ঐতিহ্য, আন্দোলন, সংগ্রামের ইতিহাস ও ভূমিকা তুলে ধরা হবে।
    চেয়ারম্যান ড. কিশোর আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ, স্বাধীনতা আর প্রগতির অনবদ্য এক ইতিহাস। এ দলের প্রধান বাংলার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, পরে বঙ্গবন্ধুকন্যা দেশরতœ শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সমৃদ্ধির পথে এগিয়ে চলা, বাঙালি জাতির জীবনে মুক্তি, বোধ আর উন্নয়নের অনবদ্য নাম বাংলাদেশ আওয়ামীলীগ। সেই দলটির প্লাটিনাম জয়ন্তীর অনুষ্ঠানে অংশ নিতে দলীয় নেতাকর্মী, সকল গণমাধ্যমকর্মীসহ উপজেলার সকল মানুষকে আহবান জানান। সংবাদ প্রকাশঃ ২২-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments