Sunday, September 29, 2024
spot_img
More

    মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় ঢাকা মহানগরী ছাত্রলীগ নেতা রুবেল আহত

    সিটিভি নিউজ।। আবুল কালাম আজাদ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধিঃ ==============মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় ঢাকা মহানগর উত্তর বাংলাদেশ ছাত্রলীগ ধর্ম বিষয়ক সম্পাদক ও তেজগাঁও কলেজ ছাত্র আরিয়ান আহমেদ রুবেল গুরুতর আহত হয়েছেন।

    জানা গেছে, রবিবার (১৬ জুন) রাত সাড়ে ১০ টায় ঢাকা মহানগর উত্তর বাংলাদেশ ছাত্রলীগ ধর্ম বিষয়ক সম্পাদক, কলাবাগান থানা ছাত্রলীগ সাবেক সভাপতি ও ৮নং চাপিতলা ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সভাপতি ও তেজগাঁও কলেজ ছাত্র আরিয়ান আহমেদ রুবেল ঢাকা কলাবাগান বাসা থেকে মোটরসাইকেল যোগে কুমিল্লার মুরাদনগর উপজেলা ৮নং রাজাচাপিতলা গ্রামের বাড়ী ফিরছিলেন। উপজেলা নহল চৌমুহনী বাজারের পৌঁছালে তিনি বিপরীতমুখী গরুবোঝাই ট্রাক সাথে তার মোটরসাইলের সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতল আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকায় নিউ লাইফ হাসপাতালে ভর্তি করে। এতে তিনি ট্রাক চাপায় বুকের পাজর, বাম হাত পা ভেঙ্গে যায়। দূর্ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় আহত রুবেলকে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা নিউ লাইফ হাসপাতালে প্রেরণ করেন।

    খবর পেয়ে নিউ লাইফ হাসপাতালে প্রাঙ্গণে ভীড় করেছেন, কুমিল্লার মুরাদনগর উপজেলা ১নং শ্রীকাইল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক ইউপি’র চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, মুরাদনগর সদর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মোস্তাক আহমেদ মাসুদ, ৮নং চাপিতলা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি’র চেয়ারম্যান মোঃ কাইয়ূম ভূইয়া, বিশিষ্ঠ ব্যাবসায়ী মোঃ জামান ভূইয়া, ৩নং আন্দিকোট ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান ওমর ফারুক সরকার, কোম্পানীগঞ্জ ডিগ্রী কলেজ সাবেক ভিপি মোঃ ইয়াসিন, ভিপি মোঃ জহিরুল ইসলাম, বিএনপি’র কর্মী মির্জা মনিরুল ইসলাম, মিডিয়ার কর্মী আবুল কালাম আজাদ ও ইউপি’র সদস্য ফরিদ ভান্ডারী।

    নিউ লাইফ হাসপাতাল প্রফেসর কর্তব্যরত চিকিৎসক কৃষ্ণা প্রিয়া দাস জানিয়েছেন, আহত আরিয়ান আহমেদ রুবেল বাম পাজর, বাম হাত পা ভেঙ্গেছে ও দেহের বিভিন্ন অংশে থেতলে গেছে। তিনি আশংঙ্কামুক্ত রয়েছেন। সংবাদ প্রকাশঃ ২১-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments