Saturday, June 29, 2024
spot_img
More

    দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত সদস্য গ্রেফতার

    সিটিভি নিউজ।। নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি ===
    কুমিল্লার দেবীদ্বারে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ মোশারফ হোসেন (৪৫) নামে ডাকাত দলের এক সদস্যকে গ্রেফতার করেছে দেবীদ্বার থানা পুলিশ।
    শুক্রবার দিবাগত মধ্যেরাত (১৪জুন) ২টায় দেবীদ্বার উপজেলাধীন নবিয়াবাদ ঈদগা সংলগ্ন ভূঁইয়া বাড়ির সামনে থেকে ডাকাতির প্রস্তুতিকালে টহল পুলিশ তাকে আটক করে। আটক ডাকাত সদস্য মোশারফ হোসেন বুড়িচং উপজেলার হালগাও গ্রামের আব্দুল মতিনের পুত্র।
    দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) মিশন বিশ্বাস জানান, অন্যান্য পুলিশ সদস্যদের সাথে নিয়ে এলাকার নিরাপত্তায় নিয়মিত টহল দেয়ার সময় ডাকাত দলের উপস্থিতি টের পেয়ে তাঁদেরকে আটক করতে গেলে কয়েকজন দৌড়ে পালিয়ে গেলেও মোশারফ হোসেন নামে এক ডাকাতকে আটক করতে সক্ষম হয়। এসময় ডাকাত দলের সাথে থাকা একটি এলজি, ২ রাউন্ড মেগজিন ও ২টি রামদা উদ্ধার করা হয়।
    এবিষয়ে দেবীদ্বার থানা অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) শাহিন মিয়া জানান, ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় আগ্নেয়াস্ত্র ও রামদাসহ এক ডাকাত সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা রুজু পূর্বক কোর্ট হাজতে প্রেরণ করা হবে। সংবাদ প্রকাশঃ ১৪-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments