Monday, July 8, 2024
spot_img
More

    মুরাদনগরে পুলিশ পরিচয়ে ডাকাতির প্রধান আসামি গ্রেফতার

    সিটিভি নিউজ।। এম ফয়জুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:===
    কুমিল্লা জেলার মুরাদনগর থানা গেইটের সামনে পুলিশ পরিচয়ে ডাকাতির অভিযোগে একজনকে আটক করা হয়েছে। আটককৃত মোঃ নাজমুল হাসান(২৬) উপজেলার সদর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মোঃ ওমর আলীর ছেলে।

    প্রেস রিলিজ সূত্রে জানা যায়, মাছ নিয়ে গাড়ীতে করে যাওয়ার সময় গত ৫জুন রাত ১২টায় আইনের লোক পরিচয়ে আল্লাহ চত্ত¡রে ৮-৯জনের একটি সংঘবদ্ধ দল পথরোধ করে মাছ ব্যবসায়ী সঞ্জিত চন্দ্র সরকারকে(৫১)। তখন তাদের গাড়ীতে অবৈধ মালামাল আছে দাবীতে গাড়ী তল্লাশির জন্য থানা গেইটে নিয়ে যায় ডাকাতদল। রাত ২টা বাজে থানা গেইটে পিকাপ ভ্যানটি পৌঁছা মাত্র সঞ্জিত সরকারকে চর থাপ্পড় মেরে প্রাণনাশের হুমকি প্রদান করে, তার সাথে বহনকৃত ১লক্ষ টাকা ও পিকাপভ্যান ড্রাইভারের ২হাজার টাকা লুট করে দ্রুত মোটরসাইকেল ও প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়।

    দীর্ঘ ১সপ্তাহ তদন্ত ও অভিযানের পর মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধরের বিচক্ষণ নেতৃত্বে সন্দেহমূলক ভাবে মোঃ নাজমুল হোসেনকে গ্রেফতার করলে ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তখন তার সাথে থাকা অপর আসামী পালিয়ে গেলেও ফেলে যায় ১৫পিস ইয়াবা। এসময় ঘটনারদিন ডাকাতির কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে পুলিশ।

    মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, আটকৃত আসামীকে যথাযথ প্রক্রিয়ায় বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ইয়াবা বহনের দায়ে অপর আসামীর বিরুদ্ধে আলাদা মাদক আইনে মামলা রুজু হয়েছে। সংবাদ প্রকাশঃ ১৩-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments