Tuesday, July 2, 2024
spot_img
More

    এমপি আনার গুম না কি হত্যার শিকার রহস্য উন্মোচন সহ যড়যন্ত্রকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

    সিটিভি নিউজ।। মানিক ঘোষ ঝিনাইদহ প্রতিনিধি==========
    ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার গুম, নাকি হত্যার শিকার হয়েছে এর সকল রহস্যেউন্মোচন ও যড়যন্ত্রকারীদের শাস্তির দাবীতে কালীগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। রোববার বিকালে উপজেলার চাপরাইল বাজারে এ কর্মসূচীর আয়োজন করেনিয়ামতপুর ইউনিয়ন আ’লীগ ও গ্রামবাসী।মানববন্ধনে ব্যানার ফেস্টুন নিয়ে ওই ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় সহ¤্রাধিক মানুষ অংশ নেয়।
    নিয়ামতপুর ইউনিয়ন আ’লীগের আয়োজনে মানববন্ধনে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শিবলী নোমানী, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, এমপি কন্যা মুমতারিন ফেরদৌস ডরিন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহজনাজ পারভীন, উপজেলা যুবরীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল, ইউপি চেয়ারম্যান রাজু আহম্মেদ রনি লস্কর, আলী হোসেন অপু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও কাষ্টভাঙ্গা ইউনিয় আ’লীগের সাধারন সম্পাদক রাশেদ শমসের, মালিয়াট ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মনু বিশ^াস সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। মানববন্ধনে বক্তাগন বলেন, এমপি আনার কি আসলেই হত্যার শিকার, নাকি গুম হয়েছে। তারা সকল যড়যন্তকারীদের মুখোশ উন্মোচন সহ দোষীদের শাস্তির দাবী জানান।

    প্রসঙ্গত, এমপি আনোয়ারুল আজিম আনার গত ১২ মে চিকিৎসার জন্য ভারতের গেদে বন্দর পার হয়ে পশ্চিবঙ্গে যান। ১৩ মে থেকে নিখোঁজের পর ২২ মে পশ্চিমবঙ্গ রাজ্যের বিধাননগরের নিউটাউন এলাকায় সঞ্জিভা গার্ডেনে খুন হয়েছে বলে সংবাদ আসে। পরবর্তী বিভিন্ন সময়ে খুনীদের আটক ও তার লাশের টুকরা উদ্ধার হয়েছে বলেও প্রচার হয়। কিন্তু এমপির পরিবারের সাথে তার ডিএনএ টেষ্ট না হওয়াতে মৃত্যু নিয়ে ধোয়াশা রয়েই যায়। এ নিয়েই এমপির নির্বাচনী এলাকার সকল মানুষের মুখে মুখে এখন একই কথা তিনি কি মারা গেছেন, না নিখোজ রয়েছেন? এসব কারনে তার মৃত্যু নিয়ে এখনো চুড়ান্ত রিপোর্ট না হওয়াতে আওয়ামীলীগ ও বিভিন্ন সামাজিক সংগঠন অব্যহতভাবে কর্মসূচী করেই চলেছে। এমপি আনার ঝিনাইদহ-৪ আসনের টানা তিন বারের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি। সংবাদ প্রকাশঃ ০৯-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments