Wednesday, July 3, 2024
spot_img
More

    দেবীদ্বারে ডাকাতের কবলে গরু ও মাছ ব্যবসায়ি ১৫ লক্ষাধিক টাকা লুট; আহত ৩

    সিটিভি নিউজ।। এবিএম আতিকুর রহমান বাশার, দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি/
    কুমিল্লার দেবীদ্বারে ডাকাতের কবলে ২ গরু ও ১ মাছ ব্যবসায়ি। ডাকাতির সময় ডাকাতদের হামলায় ৩ ব্যবসায়িকে মারাত্মক আহত করে প্রায় ১৫ লক্ষাধিক লক্ষ টাকা লুটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।
    ঘটনাটি ঘটে শুক্রবার ভোর ৩টা থেকে ৪টার মধ্যে উপজেলার রাজামেহার ইউনিয়নের রাজামেহার গ্রামের পূর্বপাড়া গুচ্ছ গ্রামের পশের পুকুরপাড় ‘কাচিসাইর-পান্তিবাজার রোডে।
    দেবীদ্বার উপজেলার পদ্মকোট গ্রামের গরু ব্যবসায়ি মো. জলিল মিয়া জানান, আমি গরু ব্যবসা করি। আজ ভোরে একটি পিকাপভ্যান নিয়ে মানিকগঞ্জ আরিচার উদ্দেশ্যে রওয়ানা হই, রাজামেহার গ্রামের পূর্বপাড়া গুচ্ছ গ্রামের পাশে ‘কাচিসাইর-পান্তিবাজার রোডে ২টি গাড়ি দিয়ে আমাদের পথ অবরোধ করে দেয়। আমরা পিকাপ থেকে নামার পরই ১৫/২০ জন সশস্্র ডাকাত লাঠি, ছোড়া, দা, ছেনি কুড়ার নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা করে আমাকে পিটিয়ে ও কুপিয়ে কানের অংশ কেটে ফেলে। ওরা আমার সাথে থাকা ৮ লক্ষ ৭৫ হাজার টাকা লুটে নিয়ে যায়। তিনি আরো জানান, আমার পূর্বে আসা প্রতিবেশী উজানীকান্দি গ্রামের গরু ব্যবসায়ি মো. পারভেজ মিয়ার পিকাপভ্যান আটক করে তাকেও বেধরক মারধর ও কুপিয়ে মাথা ফাটিয়ে রক্তাক্ত করে তার সাথে থাকা ৪ লক্ষ ৫০ হাজার টাক ছিনিয়ে নেয়। পারভেজকে মারাত্মক আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একই সময়ে একই উপজেলার গুনাইঘর গ্রামের মাছ ব্যবসায়ি আবুল হোসেনের পিকাপভ্যান আটক করে তাকেও মারাত্মক আহত করে তার কাছে থাকা মাছ বিক্রির দেড় লক্ষ টাকা ছিনিয়ে নেয়। ওই ঘটনায় আজ বিকেলে দেবীদ্বার থানায় একটি অভিযোগপত্র দাখিল করি।
    এ ব্যপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মো. নয়ন মিয়া জানান, অভিযোগ পেয়েছি। একই জায়গায় ৩টি ঘটনা ঘটার সংবাদ পেয়েছি। ঘটনার সত্যতা কতটুকু তা তদন্তের আগে বলা যাবেনা।

    ছবির ক্যাপশন ঃ ডাকাতের কবলে পড়ে মাথায় আঘাত প্রাপ্ত মাছ ব্যবসায়ি পারভেজের ছবি।সংবাদ প্রকাশঃ ০৭-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments