Friday, October 18, 2024
spot_img
More

    লন্ডনের মাটিতে আধিপত্য সিলেট কে হারিয়ে কুমিল্লা চ্যাম্পিয়ান

    সিটিভি নিউজ।। কুমিল্লা থেকে মোঃতরিকুল ইসলাম তরুন, তথ্য চিত্রে============
    বাংলাদেশ স্পোর্টস নেটওয়ার্ক এবং মুসলিম চ্যারিটি কর্তৃক আয়োজিত , প্রথমবারের মতো বাংলাদেশ উপজেলা কাপ ক্রিকেট টুর্নামেন্টে সিলেট সদর কে হারিয়ে চ্যাম্পিয়ান হয়েছে কুমিল্লা সদর।
    ১৬ টি উপজেলার অংশ গ্রহণে ১ মাস ব্যাপী নিরলস পরিশ্রম করে লন্ডনের মাটিতে বসবাস কারী এক ঝাক তরুন ক্রিকেট প্রেমীর সমন্বয়ে এই টূর্নামেন্ট পরিচালিত হয়।
    গ্রুপ পর্যায়ে কুমিল্লা সদর গ্রুপ চ্যাম্পিয়ান হয়ে কোয়ার্টেফিনাল এ নৌয়াখালীর চাটখিল উপজেলা কে হারান।
    তারপর সেমি ফাইনালএ ডেরাই উপজেলা কে হারিয়ে ফাইনাল এ যায় কুমিল্লা সদর উপজেলা টিম।
    ফাইনালে সিলেট সদর বনাম কুমিল্লা সদর এ খেলায় কুমিল্লা টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়।
    প্রথমে বোলিং করে সিলেট সদর কে ১১৩ রানে আটকিয়ে দেয়।
    কুমিল্লার হয়ে মুনিরুল ইসলাম ৩ উইকেট , গাজী হোসাইন ২ উইকেট। জবাবে ব্যাট করতে নেমে কুমিল্লার ওপেনার আমিনুল ইসলাম সিহান এবং হোসাইন আহমেদ এর ৩৮ রানের পার্টনারশীপ এর পরে হালিম হোসাইন বিপ্লব এবং মুনিরুল ইসলাম এর ঝড়োয়া ব্যাটিং এ ১৩ ওভার এ ৬ উইকেট হাতে রেখে কুমিল্লা সদর চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।
    ম্যান অফ টি ফাইনাল হয় কুমিল্লার মুনিরুল ইসলাম , বেস্ট বোলার গাজী হোসাইন।
    ইয়ং প্লেয়ার অফ দা টুর্নামেন্টে হোসাইন আহমেদ। এ বিষয়ে

    চ্যাম্পিয়ান হওয়ার বিষয় নিয়ে কুমিল্লা দলের ম্যানেজার , কুমিল্লার কৃতি সন্তান মানবতার ফেরিওয়ালা মোঃ হাসানের দ্বিতীয় পুত্র মোঃ
    মো: আমিনুল ইসলাম সিহান বলেন , ৪ টি বছর আমরা অপেক্ষা করেছি এই ট্রফির জন্য। আলহামদুলিল্লাহ অবশেষে আমরা চ্যাম্পিয়ান হতে পেরেছি আমাদের ভালো খেলার কারণে। কুমিল্লা নামটা একটা আবেগের জায়গা। কুমিল্লার নাম বিশ্বের দরবারে পৌঁছানো টাই আমার উদ্দেশ্য। ধন্যবাদ জানাই সকল খেলোয়াড়দের যারা এত ব্যস্ত থাকার পরেও এই টুর্নামেন্টে এ দলের হয়ে খেলেছেন। খেলোয়ার রা হচ্ছে , হালিম হোসাইন বিপ্লব , মোজাহারুল হক সজীব , কাজী তাইমুল ইসলাম , গাজী ইমাম হোসাইন , হোসাইন আহমেদ , ফয়সাল , মুনিরুল ইসলাম , জিহান , জহিরুল ইসলাম , ইব্রাহিম খলিল , আলামীন।কুমিল্লা বিজয়ে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সদস্য দের সাথে যোগাযোগ করা হলে তারা জানায় কুমিল্লার সম্মান ই আমাদের সম্মান, খেলোয়াড় দের ও কুমিল্লা দলের ম্যানেজার কে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সংবাদ প্রকাশঃ ০৪-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments