Friday, July 5, 2024
spot_img
More

    সন্ধান বা মরদেহ না পেলে কর্মসূচি অব্যাহত রাখার ঘোষনা প্রতিদিনই চলছে মানববন্ধন

    সিটিভি নিউজ।। মানিক ঘোষ, নিজস্ব প্রতিনিধি=============এমপি আনোয়ারুল আজিম আনার হত্যাকান্ড নিয়ে প্রতিদিনিই চলছে মানববন্ধন ও নানান কর্মসূচি। রোববার বেলা ১২ টায় কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রধান দলীয় কার্ষালয়ে সন্মুখে ভূষণস্কুল সড়কে মানববন্ধন করেছে আওয়ামীল গের নেতাকর্মীরা। পৌর আ’লীগের উদ্যোগে এ মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এস এম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু। এমপি আনার খুন বা গুমের প্রতিবাদে এ মানববন্ধনে স্থানীয় জনপ্রতিনিধি, নারী, পুরুষ ও আ’লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী সহ সর্ব্বস্তরের সহশ্রাধিক জনতা বিভিন্ন দাবী সম্বলিত প্ল্যাকাড, ব্যানার নিয়ে অংশ নেয়।

    মানববন্ধনে বক্তারা এমপি আনার হত্যা চক্রান্তকারী খুনীদের উদ্দেশ্যে বলেন, কি ক্ষতি করেছিল আমাদের প্রান প্রিয় নেতা এমপি আনার। তিনি তো কাউকে হত্যা করেনি। বা কারো জমাজমি দখল করেনি। তবে কেন তাকে হত্যা বা গুমের শিকার হতে হল। আমরা এমপি আনারের আদর্শে গড়া নেতা কর্মীরা হারিয়ে যায়নি। তার আদর্শকে বুকে জড়িয়ে সকল চক্রান্তকারী যড়যন্ত্রকারীদের আটক ও ফাসীর দাবিতে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাব। নেতৃবৃন্দরা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দ্দেশে প্রশাসনের সকল পর্যায়ে এমপি আনারের নিখোঁজ বা হত্যার বিষয়টি নিয়ে কাজ করছেন। এখন আমাদের একটাই দাবী এমপি আনার খুন হলে তার মরদেহ চায়, আর নিখোজ হলে সন্ধান চায়। তা না হলে আমাদের কর্মসূচী অব্যহত থাকবে।

    কালীগঞ্জ পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ উদ্দিনের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ওহিদুজ্জামান ওদু, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, কালীগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শিবলী নোমানী, ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহজনাজ পারভীন, ইউপি চেয়ারম্যান মহিবুল ইসলাম মন্টু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও কাষ্টভাঙ্গা ইউনিয় আ’লীগের সাধারন সম্পাদক রাশেদ শমসের, বিভিন্ন ইউনিয়ন পরিষেদের চেয়ারম্যান, মেম্বার ও পৌর কাউন্সিলর সহ উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

    প্রসঙ্গত, এমপি আনোয়ারুল আজিম আনার গত ১২ মে চিকিৎসার জন্য ভারতের গেদে বন্দর পার হয়ে পশ্চিবঙ্গে যান। ১৩ মে থেকে নিখোঁজের পর ২২ মে পশ্চিমবঙ্গ রাজ্যের বিধাননগরের নিউটাউন এলাকায় সঞ্জিভা গার্ডেনে খুন হয়েছে বলে সংবাদ আসে। পরবর্তী বিভিন্ন সময়ে খুনীদের আটক ও তার লাশের টুকরা উদ্ধার হয়েছে বলেও প্রচার হয়। কিন্তু এমপির পরিবারের সাথে তার ডিএনএ টেষ্ট না হওয়াতে মৃত্যু নিয়ে ধোয়াশা রয়েই যায়। এ নিয়েই এমপির নির্বাচনী এলাকার সকল মানুষের মুখে মুখে এখন একই কথা তিনি কি মারা গেছেন, না নিখোজ রয়েছেন? এসব কারনে তার মৃত্যু নিয়ে এখনো চুড়ান্ত রিপোর্ট না হওয়াতে আওয়ামীলীগ ও বিভিন্ন সামাজিক সংগঠন অব্যহতভাবে কর্মসূচী করেই চলেছে। এমপি আনার ঝিনাইদহ-৪ আসনের টানা তিন বারের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি। সংবাদ প্রকাশঃ ০২-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments