শামীম ওসমান আসলেন না দেখে গেলেন আইভী মিশ্র প্রতিক্রিয়া

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক ও জেলা পরিষদের সদস্য আবুল জাহের চেয়ারম্যানের লাশ দেখতে ছুটে গিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী। কিন্ত নারায়ণগঞ্জ প্রভাবশালী এমপি শামীম ওসমান আসলেন না। যদিও মরহুম আবু জাহের তার জীবদ্দশায় ওসমান পরিবারের ঘনিষ্ঠজন হিসেবেই সর্বমহলে পরিচিত ছিলেন। বিশেষ করে নারায়ণগঞ্জে জাতীয় পার্টির স্থপতি শামীম ওসমানের বড় ভাই মরহুম নাসিম ওসমানের বিশ্বস্থ সহচর ছিলেন আবু জাহের। কিন্তু সেই আবু জাহেরের লাশ দেখতে বা জানাযায় অংশ নেননি শামীম ওসমান। এ নিয়ে জাতীয় পার্টির তৃণমূলে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। তবে স্থানীয় এমপি সেলিম ওসমান গিয়েছেন। এবং আবু জাহেরের পক্ষ থেকে তিনি ক্ষমাও চেয়েছেন।
নগরবাসীর মতে, ওসমান পরিবার আর চুনকা পরিবারের মধ্যে দীর্ঘদিনের দৃশ্যমান একটা বিরোধ চলে আসছে। এ নিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীরা দ্বিধা বিভক্ত। ফলে আইভী সমর্থিত নেতাকর্মী বা সমর্থকদের ওসমান পরিবার সহ্য করতে পারে না। আবার শামীম ওসমানের সমর্থিত নেতাকর্মীরা প্রকাশ্যে আইভী শিবিরের সাথে মিশেন না। তাছাড়া বেশ কয়েক বছর ধরে ওসমান পরিবারের সাথে রাজনৈতিক কোন কর্মকান্ডেও আইভীকে দেখা যায়নি। আবার আইভীর সাথেও এক মঞ্চে রাজনৈতিক কর্মকান্ডে ওসমান পরিবারের কাউকে দেখা যায়নি। রীতিমত প্রকাশ্য দ্বন্ধ চলে আসছে তাদের মধ্যে। সেখানে আবু জাহেরের মৃত্যুতে সেই ভেদাভেদ ভুলে লাশ দেখতে গিয়ে রাজনৈতিক দরদর্শিতার পরিচয় দিয়েছেন মেয়র আইভী। কিন্তু শামীম ওসমানের না যাওয়াটা ভালো ভাবে নেয়নি জাতীয়পাটির নেতাকর্মী ছাড়াও নগরবাসী। উল্লেখ্য ১৫ আগস্ট ভোররাতে রাজধানীর ধানমন্ডিস্থ আনোয়ার খান মডার্ণ হাসপাতালে ইন্তেকাল করেন আবু জাহের।

সংবাদ প্রকাশঃ  ১৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ