নারায়ণগঞ্জে হাত-পা বাঁধা বস্তাবন্দী তরুণীর লাশ উদ্ধার

সিটিভি নিউজ।।      এম আর কামাল, নিজস্ব প্রতিবেদক=======
নারায়ণগঞ্জ সদর উপজেলায় বস্তাবন্দি অবস্থায় হাত-পা বাঁধা অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। এ প্রতিবেদককে ঘটনাটি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাৎ হোসেন।
মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে উপজেলার সৈয়দপুর এলাকায় কাঠপট্টি সাবেক শান্তা ফিলিং স্টেশনের সামনে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, অজ্ঞাত ওই তরুণীর বয়স ২০ থেকে ২২ বয়স হবে। তার হাত-পা বাঁধা ছিল। মরদেহটি কম্বল ও কাপড় দিয়ে মোড়ানো ছিল এবং দুইটি বস্তার ভেতরে ছিল। এটি হত্যাকাÐ বলে ধারণা করছে পুলিশ।
লাশের পরিচয় তাৎক্ষণিকভাবে শনাক্ত করা যায়নি। পরিচয় শনাক্ত করতে ঘটনাস্থলে কাজ করছে পিবিআই ও সিআইডির টিম।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাৎ হোসেন জানান, অজ্ঞাত ২০ থেকে ২২ বছর বয়সী তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার হাত-পা বাঁধা ছিল এবং কম্বল কাপড় দিয়ে মোড়ানো মরাদেহটি দুইটি বস্তায় ভরা ছিল। নিহত তরুণীর পরিচয় শনাক্ত করতে পুলিশ কাজ করছে। ঘটনাস্থলে পিবিআই সিআইডি আছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত ও আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ ০৫০৩২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ