ঝিনাইদহে অবসর প্রাপ্ত বিজিবি সদস্য হত্যার ঘটনায় ৩ কিশোর গ্রেফতার

সিটিভি নিউজ।। মানিক ঘোষ  ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুজ্জামান হত্যা মামলায় ৩ কিশোরকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। উদ্ধার করা হয়েছে হত্যার পর লুট হওয়া মালামাল।
মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো:হাসানুজ্জামান (পিপিএম)।
পুলিশ জানায়, গত বছরের ৯ সেপ্টেম্বর শহরের হামদহ দাসপাড়ায় নিজ বাড়ীতে খুন হয় অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুজ্জামান। এ ঘটনায় পরদিন নিহতের স্ত্রী বাদি হয়ে অজ্ঞাতদের আসামী করে সদর থানায় হত্যা মামলা দায়ের করে।
মামলা দায়েরের পর দীর্ঘ ১ বছর তদন্ত শেষে গত রোববার আরাফাত নামের এক কিশোরকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ওইদিন রাতে সদরের রতনহাট ও হামদহ এলাকা থেকে হত্যায় অংশ নেওয়া নিশান ও মিরাজকে আটক করে পুলিশ। সোমবার হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে গ্রেফতারকৃতরা।
অবরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুজ্জামানের সাথে হত্যাকারী আরাফাতের সমকামীতার সম্পর্ক ছিল। হত্যার দিন রাতে আরাফাত ও তার দুই সহযোগী সমকামিতায় লিপ্ত হয়। রাত সাড়ে ১১ টার দিকে নুরুজ্জামানকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের মালামাল লুট করে পালিয়ে যায় তারা। এ ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। সংবাদ প্রকাশঃ  ১৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email