বুড়িচংয়ে বিভিন্ন ইউনিয়নে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে গণসংযোগ ও পথসভা

সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান=====
কুমিল্লা-৫ বুড়িচংয়ে বিভিন্ন ইউনিয়নে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার (৩০ ডিসেম্বর) পীরযাত্রাপুর,  ভারেল্লা উত্তর ও দক্ষিণ  ইউনিয়নে নৌকার পক্ষে এ গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়।
পথসভায় কুমিল্লা ৫ আসনের নৌকা প্রতীকের পদপ্রার্থী এড আবুল হাসেম খান এমপি কণ্যা নাজিয়া হাসেম তানজি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করেছি। তিনি আপনাদের অনেক ভালোবাসেন। দেশ তথা কুমিল্লা বুড়িচং ব্রাহ্মণপাড়াকে এগিয়ে নিতে এবং উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে সকলকে কাজ করতে বলেছেন। আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন, খুব শীঘ্রই তিনি সুস্থ হয়ে আপনাদের মাঝে আসবেন। আগামী ৭ তারিখ সকলে কেন্দ্রে যাবেন, নির্ভয়ে ভোট দেবেন নৌকায়। আমরা আপনাদের পাশে আছি।
এড আবুল হাসেম খান অসুস্থ থাকার কারণে তার পক্ষ থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা ভোটারের দ্বারে দ্বারে ছুটছেন হাসেম খান ও নৌকা প্রতীকে ভোট প্রত্যাশায়। ভোটের মাঠে পিতার অনুপস্থিতি ঘুচিয়ে সরব অবস্থানে রয়েছেন এমপি কন্যা ব্যারিষ্টার নাজিয়া হাসেম তানজি। মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও পিতার হয়ে নৌকার পক্ষে জনসংযোগ, উঠান বৈঠক, জনসভা সহ প্রচারণার কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। দলের নেতাকর্মীদের সাথে নিয়ে উঠান বৈঠকের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

ভারেল্লা উত্তর ও দক্ষিণ ইউনিয়নে বিভিন্ন এলাকায় জনসংযোগ ও উঠান বৈঠকে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য ও সিনেট সদস্য (জাতীয় বিশ্ববিদ্যালয়) অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ, বুড়িচং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট রেজাউল করিম খোকন, পীরযাত্রাপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবু তাহের,  জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খাঁন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর  রহিম মাষ্টার, ডা. আবু মুছা, আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ।

এ সময়  ভারেল্লা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবদুর রহমান রব চেয়ারম্যান,সহ সভাপতি আবদুর রব ভুঁইয়া, সাধারণ সম্পাদক আলিফ রায়হান হানিফ, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন,আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম মাস্টার,আরিফুর রহমান,মমতাজ উদ্দিন, সহ দপ্তর সম্পাদক শাহজাহান ,আজমীর হোসেন, হাজী সেলিম, বীর মুক্তিযোদ্ধা আবদুল কাদের,প্রবীন আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম, আবু সাদেক মাস্টার, ইকবাল হোসেন মেম্বার,যুবলীগ নেতা হাজী সেলিম, নূরুে আলম মুন্সি, কামাল হোসেন মেম্বার,ষোলনল ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খান,  যুবলীগ নেতা হিরো মিজান,, উপজেলা ছাত্র লীগের সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক হাসান আহমেদ সুমন, শাহাাব উদ্দিন সোহাগ,  ছাত্রলীগ নেতা পরান আহাম্মেদ সহ জেলা উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

সংবাদ প্রকাশঃ ৩১১২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ