বাংলাদেশ কল্যাণ পার্টি কুমিল­া জেলার উদ্যোগে ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।  প্রেসবিজ্ঞপ্তি।।   গতকাল মঙ্গলবার বাংলাদেশ কল্যাণ পার্টি কুমিল­া জেলার উদ্যোগে ঈদ পুণর্মিলনী কান্দিরপাড় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কল্যাণ পার্টির কেন্দ্রিয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান মোঃ সাহিদুর রহমান তামান্না।

সভায় সভাপতিত্ব করেন সহ-সভাপতি রেজাউল করিম। উক্ত সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোঃ শাহীনুর ইসলাম চৌধুরী, সহ-সভাপতি রেয়াজ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, মোস্তাফিজুর রহমান জুবায়ের, সহ সাধারণ সম্পাদক বিলকিস আরা লাকী, এডভোকেট ইশরাত রহমান, মোঃ সফিক, জালাল, জিলান চৌধুরী সহ মহানগর ও উপজেলা এবং জেলা নেতৃবৃন্দ।

প্রধান অতিথি মোঃ সাহিদুর রহমান তামান্না বলেন-বাংলাদেশ কল্যাণ পার্টিকে আরও বেগবান ও সুসংগঠিত করে কক্সবাজার-১ চকরিয়া ও পেকুয়া আসনের মাননীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অব:) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীর প্রতীকের হাতকে শক্তিশালী করে কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠায় ভূমিকা রাখার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান।

সংবাদ প্রকাশঃ ১৬০৪২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ