নারায়ণগঞ্জে করোনা হাসপাতালে আরো একজনের মৃত্যু

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ শহরের খানপুরে করোনা হাসপাতালে মনসুর উদ্দিন (৮৫) নামের একজন মারা গেছেন। ২৮ আগস্ট রাতে তার মৃত্যু ঘটে।
সিটি করপোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু জানান, হাসপাতাল থেকে আইসিইউতে এক করোনা রোগী মৃত্যুর সংবাদ দেয়। সংবাদ পাওয়ার সাথে সাথে টিম কুইক রেসপন্স-১২ সকল সদস্যদের নিয়ে হাসপাতাল ছুটে যায়। আইসিইউ থেকে লাশ সংগ্রহ ও নাসিকের লাশ বহনকারী ব্যাগে লাশ নিয়ে স্বজনদের অপেক্ষায় জরুরি বিভাগে গেইটে থাকে। প্রায় ২ ঘণ্টা পর মৃত ব্যক্তি স্বজন সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না ও সাবেক নারী কাউন্সিলর সুমি আসেন। মৃত মনসুরের বাড়ি রাজধানীর গোপীবাগের বাসিন্দা। টিম কুইক রেসপন্স-১২ উদ্যোগে অ্যাম্বুলেন্সে লাশ উঠিয়ে স্বজনদের নিকট হস্তান্তর করে।
এদিকে কামরুল হাসান মুন্নার আহবানে টিম খোরশেদ মরহুমের গোসল, কাফন, জানাযা ও দাফন সম্পূর্ণ করেছে। টিমে ছিলেন হাফেজ শিব্বির, আনোয়ার, লিটন, আকতার শাহ, সুমন, মোঃ শহীদ ও নাইম প্রমুখ। রাতেই পাইকপাড়ায় দাফন সম্পন্ন করা হয়। সংবাদ প্রকাশঃ  ২৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ