মনোনয়নপত্র জমা দিলেন নৌকার প্রার্থী মোঃ নজরুল ইসলাম 

সিটিভি নিউজ।।     মোঃ আবদুল আউয়াল সরকার,  প্রতিনিধি  কুমিল্লা। ====
আগামী ৭ ফেব্রুয়ারি ইউপি নির্বাচন উপলক্ষে কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার সুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ নজরুল ইসলাম।
বুধবার (১২ জানুয়ারি ২০২১ খ্রিঃ) দুপুরে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে উপজেলা রিটার্নিং কর্মকর্তার কাছে উক্ত মনোনয়নের আবেদন জমা দেন মোঃ নজরুল ইসলাম।
এ সময় তার সাথে আরও ছিলেন দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ,মোঃ জাহাঙ্গীর আলম মিন্টু,মোঃ আব্দুল বাতেন সরকার, মোঃ মিজানুর রহমান,সুবিল ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,সেচ্ছাসেবক লীগ,কৃষকলীগ,ছাত্রলীগ নেতাকর্মীসহ গন্যমান্য বৃক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মোঃ নজরুল ইসলাম বলেন, মানুষের সুখে দুঃখে সব সময় পাশে থাকার চেষ্টা করেছি। এলাকাবাসী আমার সঙ্গে আছেন। জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিলে আমি বিপুল ভোটে জয় পাব ইনশাআল্লাহ।
এলাকাবাসির পাশে আমি এখনো আছি ভবিষ্যতে ও থাকবো,আমি চাই আমার এলাকার অবহেলিত, সুবিদা বঞ্চিত মানুষের পাশে সবসময় থাকতে। এজন্য আমি আমার এলাকার মানুষের সহযোগিতা ও দোয়া চাই। চেয়ারম্যান হলে আমি আমার ইউনিয়নকে আদর্শ রোল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। এছাড়া ইউনিয়নের রাস্তা ঘাটের উন্নয়ন, মাদক মুক্ত সমাজ, সামাজিক উন্নয়ন করব ইনশাআল্লাহ্। আমি অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে সর্বদা কাজ করতে চাই।
এলাকাবাসী জানান, আমরা মোঃ নজরুল ইসলাম বাবুকে আগামী নির্বাচনে চেয়ারম্যান হিসাবে দেখতে চাই। তিনি একজন শিক্ষিত, ভদ্র ও মার্জিত ব্যক্তি। আশাকরি তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে আমাদের এলাকায় ব্যাপক উন্নয়ন হবে।সংবাদ প্রকাশঃ  ১৩-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ