Friday, September 20, 2024
spot_img
More

    লাকসাম-মনোহরগঞ্জের সাংবাদিকদের মিলনমেলায় ক্ষতিগ্রস্ত তিন পরিবারকে আড়াই লাখ টাকার অনুদান

    সিটিভি নিউজ।। মোঃ আলমগীর হোসেন, মনোহরগঞ্জ প্রতিনিধিঃ
    লাকসাম-মনোহরগঞ্জের পেশাজীবি সাংবাদিকদের মিলন মেলার মাধ‍্যমে তিনটি পরিবারকে আড়াই লাখ টাকা অনুদান দিয়েছেন কুমিল্লা জেলার মনোহরগঞ্জের মানবিক ব্যক্তি ও সৌদি আরবের মক্কা মহানগরীর বিশিষ্ট ব্যবসায়ি মো. মিজানুর রহমান সুমন। সোমবার দুপুরে লাকসাম গ্রীণ ভিউ রিসোর্টে সাংবাদিকদের এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।

    সাংবাদিক আরিফুর রহমান স্বপনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, লাকসামে কর্মরত সাংবাদিক মুজিবুর রহমান দুলাল, মো. আবদুল কুদ্দুস, মো. কামাল উদ্দিন, ফারুক আল শারাহ, মো. মনির আহমেদ, মো. আবদুর রহিম, মনোহরগঞ্জের সাংবাদিক হুমায়ুন কবির মানিক, আবদুর রহিম, আবদুল বাকী মিলন প্রমুখ।

    অনুষ্ঠানে মানবিক ব্যক্তি, মক্কা মহানগরীর বিশিষ্ট ব্যবসায়ি মো. মিজানুর রহমান সুমন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় ঢাকায় নিহত লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউপির ইছাপুরা সাতঘর গ্রামের আবু ইউসুফের পরিবারকে নগদ এক লাখ, মনোহরগঞ্জ উপজেলার খিলা ইউনিয়নের পশ্চিম বাতাবাড়ি গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হোসাইন ও আলমগীরকে পঞ্চাশ হাজার ও শাহরাস্তি উপজেলার শিবপুর গ্রামের কিডনি রোগে আক্রান্ত রবিউল হোসেনকে এক লাখ টাকা অনুদান প্রদান করেন।

    এসময় মিজানুর রহমান সুমন সৌদি আরবে বসবাস করায় অনুষ্ঠানে উপস্থিত না থাকলেও সাংবাদিকদের উদ্দেশ্যে একটি লিখিত বার্তা পাঠান। তার পক্ষে লিখিত বক্তব‍্য পড়ে শুনান সাংবাদিক ফারুক আল শারাহ। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি এবারে বন্যায় তিন উপজেলায় পাঁচ শতাধিক সদস্যের স্বেচ্ছাসেবী টিমের মাধ্যমে ক্ষতিগ্রস্ত মানুষের দ্বারে দ্বারে উপহার সামগ্রী পৌঁছে দিয়েছি। এছাড়াও লাকসাম মনোহরগঞ্জ উপজেলা প্রশাসনের ত্রাণ তহবিলে সাড়ে দশ লাখ টাকা নগদ অনুদান প্রদান করেছি। পাশাপাশি সমস্যাগ্রস্ত মানুষের সমস্যা চিহ্নিত করে উপযুক্ত প্রমাণ সাপেক্ষে সহযোগিতার চেষ্টা করেছি। আমাদের কার্যক্রমে যেন কোন ধরনের অনিয়ম সৃষ্টি না হয় সেজন্য আমি প্রবাস থেকেই সবকিছু মনিটরিং করেছি। বিগত দিনে বিভিন্ন মানবিক কর্মকান্ড বাস্তবায়নে লাকসাম-মনোহরগঞ্জ তথা কুমিল্লাসহ দেশের সাংবাদিক বন্ধুরা আমাকে আন্তরিকভাবে সহযোগিতা করেছেন। এজন্য সকল সাংবাদিক বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। অতীতের মতো ভবিষ্যতেও বিভিন্ন মানবিক কার্যক্রম বাস্তবায়নে আপনাদের আন্তরিক সহযোগিতা ও সুপরামর্শ পাবো বলে মনে-প্রাণে বিশ্বাস করি।

    এসময় লাকসাম-মনোহরগঞ্জের সকল পেশাজীবি সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সংবাদ প্রকাশঃ =১৮-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments