Friday, September 20, 2024
spot_img
More

    কুমিল্লা সিটি কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ সাময়িক বরখাস্ত

    সিটিভি নিউজ।। নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি====================
    কুমিল্লা সিটি কর্পোরেশনের ০৩ নং ওয়ার্ডের কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।
    স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ থেকে বুধবার (১১ সেপ্টেম্বর) এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ আদেশ জারি করা হয়।
    প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, সরকারের আদেশক্রমে জাবেদের বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি ফৌজদারি মামলা দায়ের করা হয়েছিল। মামলাটি আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ দ্রুত বিচার আদালত, কুমিল্লায় চলমান এবং ইতোমধ্যে অভিযোগপত্র গৃহীত হয়েছে।

    সিটি কর্পোরেশন আইন অনুযায়ী, কাউন্সিলরদের বিরুদ্ধে ফৌজদারি মামলায় অভিযোগপত্র আদালত কর্তৃক গৃহীত হলে, সরকার তাকে সাময়িক বরখাস্ত করার বিধান রেখেছে। এই ভিত্তিতেই সরকার মাহমুদ জাবেদকে তার পদ থেকে সাময়িক বরখাস্তের আদেশ দেওয়া হয়েছে।
    এ আদেশ রাষ্ট্রপতির আদেশক্রমে জারি করেন উপসচিব মোহাম্মদ শামছুল ইসলাম।
    জানা যায়, কুমিল্লার রেইসকোর্সের ধানমন্ডি রোডের মেজর অব. মো: আলমগীরের ছেলে ইঞ্জিনিয়ার মনিরুল আলম বরখাস্তকৃত কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদের বিরুদ্ধে দায়ের করা সব মামলার তথ্য প্রমাণ বিবরণ দিয়ে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে তাকে বরখাস্তের জন্য আবেদন করেন। আবেদনে উল্লেখ করা হয় সরকার মাহমুদ জাবেদ ইঞ্জিনিয়ার মনিরুল আলমের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন এবং ২০১৯ সালে তার বাড়িতে হামলা করেন। এসব ঘটনায় দায়ের করা মামলায় সিআইডি কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদের বিরুদ্ধে চার্জসীট দাখিল করে। এরই প্রেক্ষিতে কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদকে সাময়িকভাবে বরখাস্ত করা করা হয়েছে। সংবাদ প্রকাশঃ =১২-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments