বুড়িচংয়ে পুলিশের অভিযানে ৮৮ বোতল স্কাপ উদ্ধার- আটক-১

সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন সংবাদদাতা জানান –=== কুমিল্লা বুড়িচং উপজেলার  শংকুচাইল এলাকায় থানা পুলিশের বিশেষ অভিযানে ৮৮ বোতল স্কাপ সিরাপসহ এক মাদক ব‍্যাবসায়ীকে আটক করেছে থানা । বুড়িচং থানার এস আই মোঃ আজিজ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদ এর ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীকে আটক করে।

বুধবার (৭ ডিসেম্বের) রাত আনুমানিক ৮ টায় উপজেলার রাজাপুর ইউনিয়নের শংকুচাইল এলাকার জিয়া বাড়ির পূর্ব সীমানা বাগানের দক্ষিণ পাশে ঘিলাতলা হতে শংকুচাইলগামী পাকা সড়কের উপর  তাকে আটক করে পুলিশ।

আটককৃত আসামি মোহাম্মদ শামিম হোসেন (২৭) উপজেলার রাজাপুর ইউনিয়নের দক্ষিণ গ্রাম এলাকার আবদুল হামিদের ছেলে।

বুড়িচং  থানার ওসি মারুফ রহমান  জানায়  গোপন সংবংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে বুড়িচং থানার উপ-পরিদর্শক (এস.আই) আবদুল আজিজ ও সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) নূর আলম ও সঙ্গীয় ফোর্সসহ উপজেলার রাজাপুর ইউনিয়নের শংকুচাইল এলাকার জিয়া বাড়ির পূর্ব সীমানার বাগানের দক্ষিণ পাশে ঘিলাতলা হইতে শংকুচাইলগামী পাকা সড়কের উপর অভিযান চালিয়ে এক মাদক ব‍্যবসায়ীকে এক মাদক করে। এসময় তার কাছ থেকে ৮৮ বোতল ভারতীয় স্কাপ সিরাপ উদ্ধার করে পুলিশ।

ঘটনার সত‍্যতা নিশ্চিত করে কুমিল্লা বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জানান, আটককৃত আসামি শামীমের বিরুদ্ধে থানায় মামলা দায়ের শেষে বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

সংবাদ প্রকাশঃ  ০-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ