Friday, September 20, 2024
spot_img
More

    সেনাবাহিনীর সহযোগিতায় বুড়িচং- ব্রাহ্মণপাড়া থানার কার্যক্রম চালু

    সিটিভি নিউজ।। আক্কাস আল মাহমুদ হৃদয়।। সংবাদদাতা জানান====
    সরকার পতনের পর সহিংসতার কারণে দেশের প্রত্যেক থানার কার্যক্রম বন্ধ ছিলো।অন্তর্বর্তীকালীন সরকার গঠনের পর সেনাবাহিনীর সহযোগিতায় প্রায় ৫৯৩টি থানার কার্যক্রম চালু হয়েছে। তারই ধারাবাহিকতায় সেনাবাহিনীর সহযোগিতার বুড়িচং থানার কার্যক্রমও চলছে নির্বিঘ্নে।( ১১ আগস্ট ২০২৪) রবিবার বিকেলে বুড়িচং থানা পরিদর্শন করেন বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার দায়িত্বে থাকা ৩৮/বি এর উপ-অধিনায়ক মেজর নাজিউর রহমান।
    এসময় থানাতে আসা সেবাগ্রহীতাদের সমস্যা ওসি নিজে শুনেন এবং তাদের সেবা দিতে সার্বিক সহযোগিতা করেন।
    বুড়িচং থানার অফিসার ইনচার্জ আবুল হাসানাত খন্দকার বলেন, আমার থানার সকল পুলিশ সদস্য উপস্থিত আছেন। তারমধ্যে ২জন অফিসিয়াল ছুটিতে আছে। সেনাবাহিনীর সহযোগিতায় আমাদের কার্যক্রম শুরু হয়েছে। এছাড়াও থানাতে ১৫ জন আনসার সদস্য এখানে দায়িত্ব পালন করছে। সেনাবাহিনীর সহযোগিতায় আমাদের আইনি সহায়তা চলবে।
    মেজর নাজিউর রহমান সাংবাদিকদের বলেন, এই থানার সকল কার্যক্রমে ও নিরাপত্তায় সেনাবাহিনীর সদস্যরা সহযোগিতায় থাকবে। এছাড়াও থানার বাহিরে যে কোন অপারেশনে পুলিশের পাশাপাশি সেনাবাহিনীর সদস্যরা থাকবে।
    এসময় আন্দোলনকালীন বুড়িচং থানা বড় ধরণের অপ্রীতিকর ঘটনা না হওয়ায় ওসিসহ বুড়িচং উপজেলা বাসীকে ধন্যবাদ জানান সেনাবাহিনী।

    উল্লেখ্য, কোটা আন্দোলনের পর গত ৫ আগস্ট থেকে থেকে দীর্ঘদিন যাবত থানার কার্যক্রম বন্ধ ছিল। এতে করে থানায় আসা সাধারণ মানুষেরা নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হচ্ছিলেন। সংবাদ প্রকাশঃ =১০-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments