কালীগঞ্জে বিদ্যুতের দূর্ঘটনারোধে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজ।। মানিক ঘোষ সংবাদদাতা জানান ===
দূর্ঘটনারোধ,দূর্নীতি ও গ্রাহক হয়রানী প্রতিরোধসহ গ্রাহকদের সর্বোচ্চসেবা নিশ্চিত করতে ঝিনাইদহ কালীগঞ্জের কোলা বাজার ইউনাইটেড হাইস্কুলের শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে এক সচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে। পল্লী বিদ্যুতের কালীগঞ্জ জোনাল অফিস এ সভার আয়োজন করে। এ উপলক্ষে বুধবার সকাল সাড়ে ১১ টায় বিদ্যালয়ের আঙিনায় পরিচালনা পর্ষদের সভাপতি ও জামাল ইউনিয়নের চেয়ারম্যান মোদাচ্ছের হোসেন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদ্যুৎ সচেতনতা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম. জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু। বিশেষ অতিথির বক্তৃতা করেন ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আব্দুর রব, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন, পল্লী বিদ্যুৎ সমবায় সমিতির আঞ্চলিক পরিচালক আব্দুল গফ্ফার, শিক্ষক আব্দুল ওহাব জোয়ার্দ্দার, সাবজাল হোসেন প্রমুখ।
পল্লী বিদ্যুতের কালীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম আব্দুর রব স্বাগত বক্তব্যে বলেন, নিরাপদ, ভোগান্তি ও দূর্নীতিমুক্ত বিদ্যুৎ পেতে সকলকেই সচেতন হওয়া জরুরী। তাই এটা নিশ্চিত করতে মোট ৭ টিম উপজেলা সকল এলাকায় জনসচেতনতা সৃষ্টিতে কাজ করে যাচ্ছে। এরপর তিনি নিজ হাতে নিরাপদ বিদ্যুৎ ব্যবহারে শিক্ষার্থীদেরকে সচেতন করতে তাদের মাঝে লিফলেট বিতরন করেন।
প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা চেয়ারম্যান এস.এম. জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু বলেন,বর্তমান সরকারের আমলে বিদ্যুৎ খাতের আমুল পরিবর্তন হয়েছে। বর্তমান সরকারের আমলে গ্রামাঞ্চালের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে গেছে। বিদ্যুৎ পেতে গ্রাহকদের আগের মত আর ভোগান্তির শিকার হতে হচ্ছে না। সর্বোপরি এ খাতের দূর্নীতি কমেছে রেকর্ড পরিমান।

সরকারের শিক্ষা খাতের অগ্রগতি অতীতের যে কোন সময়ের চেয়ে ভালো। যা দৃশ্যমান। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদেরকে শুধু ডির্গ্রী অর্জন করলেই হবে না সত্যিকারের শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের সেবা করতে হবে। তিনি বলেন, বিদ্যুতের ঝুঁকিপূর্ণ ও অনিরাপদ ব্যবহারের কারনেই প্রাণহানীর মত ঘটনা ঘটে থাকে। সে কারনে বিদ্যুতের ব্যবহারে সব সময় সতর্ক থাকতে হবে।

পরে প্রধান অতিথি শিক্ষার্থীদের নানা দাবি দাবা পূরনের আশ্বাস দেন এবং বিদ্যালয়ের পরিত্যক্ত ভবন পরিদর্মন করেন।

সংবাদ প্রকাশঃ ৮২০১৯ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন   CTVNEWS24  See More সিটিভি নিউজ। =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন==

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •