বুড়িচংয়ে জামিনে বের হয়ে এসে সন্ত্রাসী হামলা চালিয়ে বাদীর বাড়ি ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন   নিজস্ব প্রতিবেদক।। কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন এর বারেশ্বর পদুয়ার পাড় আবুল কালাম নামের এক আসামী গত মঙ্গলবার দুপুরে  জামিনে বের হয়ে এসে বাদীর পুরুষ শূন্য বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ। এসময় আবুল কালাম এর নেতৃত্বে ৫-৬ জন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে হামলা চালিয়ে ৫-৬;জন মহিলাকে গুরুতর আহত করে। খবর পেয়ে বুড়িচং থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিদর্শন করেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুমিল্লা ও বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
পুলিশ ও স্থানীয় লোকজন আহত জাহানারা বেগম জানান বিগত ১০-১৫ দিন পূর্বে উপজেলার বারেশ্বর পদুয়ার পাড় গ্রামের মৃত আলী আহাম্মাদের ছেলে আব্দুল মতিনের সাথে একই এলাকার মৃত আলী মিয়ার ছেলে আবুল কালাম এর পুকুর পাড়ে আবুল কালাম খড়ের মুড়িল নিয়ে কথা কাটা কাটির এক পর্যায়ে আব্দুল মতিন এর উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। এঘটনায় বুড়িচং থানায় মামলা দায়ের করা হলে বুড়িচং থানার এস আই মোঃ আব্দুল জব্বার অভিযান চালিয়ে ঘাতক আবুল কালাম কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। জাহানারা বেগম আরও জানান গত মঙ্গলবার আদালত থেকে আসামী আবুল কালাম জামিন নিয়ে বের হয়ে বাড়িতে আসে। এসময় দুপুর ২ টায়  আবুল কালাম এর নেতৃত্বে ৫-৬ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে বাদীর পুরুষ শূন্য বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট চালায়। ঘরের ভিতর প্রবেশ করে আলমারি, চুকেস, খাট সহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর তান্ডব লিলা চালায় এবং বাড়ির ৫-৬ জন মহিলা কে রক্তাক্ত জখম সহ মারাত্মক ভাবে আহত করে। আশে পাশের লোক জন এগিয়ে আসলে সন্ত্রাসীর পালিয়ে যায়। বুড়িচং থানার এস আই মোঃ আব্দুল জব্বার খবর পেয়ে দ্রুত ঘটনার স্থলে গিয়ে এলাকার বাসীর সহযোগিতায় আহতদের উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। আহতরা হল চারু মিয়ার জাহানারা বেগম (৫৫),ফারুক আহমেদ এর স্ত্রী নাসিম বেগম (৪০),আব্দুল জলিলের স্ত্রী কাজল রেখা (৬০),মৃত গনি মিয়ার স্ত্রী সুফিয়া বেগম(৬৫), আবদুল বারেক এর স্ত্রী রোকেয়া বেগম (৬৫), মৃত্যু আলী আহাম্মদের স্ত্রী আয়ফলের নেছা (৯০)। ঘটনার সময় সন্ত্রাসীরা আসবাবপত্র ভাংচুর করে নগদ ৫০ হাজার টাকা , ৫ ভরি স্বর্ন লুট করে নিয়ে যায়। এঘটনায় বুড়িচং থানায় ৫ জনকে নামীয় এবং অজ্ঞাত ৩-৪ জন আসামি করে একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। আসামিরা হলেন আবুল কালাম (৫৫),নোয়াব মিয়া(৬০),উজ্জ্বল (২৫), তোতা মিয়া (৬৫),কাউসার মিয়া (৩০) প্রমুখ।
এব্যপারে বুড়িচং থানার এস আই মোঃ আব্দুল জব্বার জানান ঘটনার খবর পেয়ে পুলিশ নিয়ে দ্রুত ঘটনার স্থলে গিয়ে দেখি জামিনে আসা আসামি সহ সকল পালিয়ে গেছে। জামিনে এসে বাদীর পুরুষ শূন্য বাড়িতে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর লুটপাটের ঘটনাটি সাংঘাতিক খারাপ হয়েছে। আমরা অভিযুক্ত আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

সংবাদ প্রকাশঃ  ০৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email