এডঃ তৈমুর আলম ও এটিএম কামালের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবীতে জেলা ওলামা দলের সংবাদ সম্মেলন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বিএনপির চেয়ারপারসনের সাবেক উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক আহ্বায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ও মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এটিএম কামাল এর বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি জানিয়েছেন জেলা জাতীয়তাবাদী ওলামা দল।
আজ সোমবার (২৪ জানুয়ারি) সকালে রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, জেলা জাতীয়তাবাদী ওলামা দলের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শামসুর রহমান বেনু, ওলামা দলের সিনিয়র সহ-সভাপতি ও বন্দর থানা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা ডাক্তার ইউনুস, জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক আমির হোসেন খান, ধর্ম বিষয়ক সম্পাদক ও উপজেলা ওলামা দলের সভাপতি মাওলানা মহিবুল্লাহ, সাধারণ সম্পাদক আব্দুল হাই তালুকদার, তারাবো পৌরসভা ওলামাদলের সভাপতি কামাল খান, সাধারণ সম্পাদক আবদুল লতিফ খান, বিএনপি নেতা আব্দুল হালিম মিয়া, রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাসুদুর রহমান।
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, বিএনপির পরিশ্রমি নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ছাড়া নারায়ণগঞ্জ জেলা বিএনপি অচল হয়ে পড়বে, ডুবে মরবে শীতলক্ষ্যায়। অব্যাহতি পত্র প্রত্যাহার করা না হলে রাজপথে বিএনপি থাকবে না। স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিটি করপোরেশন নির্বাচনে অংশগ্রহণ করলে সমস্যা নেই এমন বক্তব্যে এ নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেন। একই সময় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালের বহিষ্কারাদেশ প্রত্যাহার করার দাবি জানানো হয়। পরে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।   সংবাদ প্রকাশঃ  ২৪-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email