বঙ্গবন্ধু পরিষদ তিতাস উপজেলা শাখার বর্ধিত সভা ও মাস্ক বিতরণ

সিটিভি নিউজ।।   হালিম সৈকত,  কুমিল্লা।। সংবাদদাতা জানান –==
কুমিল্লার  তিতাসে বঙ্গবন্ধু পরিষদ তিতাস উপজেলা শাখার বর্ধিত সভা ও মাস্ক বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।১৫ জুলাই বৃহস্পতিবার বিকাল ৪ টায়  বড় গাজীপুরস্থ অস্থায়ী প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় আলোচনা করা হয় বঙ্গবন্ধু পরিষদ তিতাস উপজেলা শাখার প্রধান কার্যালয় উদ্বোধন প্রসঙ্গে,  সাংগঠনিক তৎপরতা কিভাবে বৃদ্ধি  করা যায়, শূন্য পদে সংযুক্ত সদস্য (কো-অপশান) তালিকা হইতে পদস্থ করণ বিষয়ে। পরে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আ’লীগ এর উপদেষ্টা মন্ডলীর ১নং সদস্য ডাঃ এস.এ মালেক শারিরীকভাবে অসুস্থ হওয়ায় তাহার সুস্থতা কামনায় দোয়া করা হয়।
সভা শেষে সেলিমা আহমাদ মেরী’র নির্দেশনায় ও রাকিবুল ইসলাম খান রনির সহযোগিতায় পথচারী ও নেতাকর্মীদের মাঝে ৫০০ মাস্ক বিতরণ করা হয়। বঙ্গবন্ধু পরিষদ কুুুুমিল্লা  উত্তর জেলা শাখার সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আতিকুুু রহমানের সঞ্চালনায় বর্ধিত সভায় সভাপতিত্ব করেন  মাহফুজ সিকদার।
বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা শাখার অর্থ বিষয়ক সম্পাদক আল আমিন ভূইয়া,  সদস্য সাংবাদিক হালিম সৈকত, তিতাস উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুব আলম রিপন,  সহ সভাপতি স্বপন মাহমুদ,  নাঈম সরকার ও শহিদুল ইসলাম বাবুল প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম,  সাবেক মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ আক্তার শানু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফেরদৌস,  ইব্রাহিম,  তফাজ্জল হোসেন,  আবু হোসেন,  ফারুক সরকার,  মোঃ রোকন মাহমুদ ও মনির প্রমূখ।সংবাদ প্রকাশঃ  ১৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ