জনগণের সেবার জন্য থানা-পুলিশ = পুলিশিং সমাবেশে অতিরিক্ত আইজি ড. মঈনুল হোসেন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  মোঃ বেলাল হোসাইন  সংবাদদাতা জানান ==  জনগণের জন্য পুলিশ, পুলিশের জন্য জনগণ নয়। আপনাদের টেক্সের টাকায় পুলিশের বেতন চলে। যা জাতীর জনক বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমান ৫০ বছর পূর্বেই বলে গেছেন। আমরা এখানে এসেছি আপনাদে সেবাদানের জন্য। বুধবার সন্ধ্যায় কুমিল্লার চৌদ্দগ্রামে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পুলিশ হেড কোয়ার্টার ঢাকার এডমিন এন্ড অপসের অতিরিক্ত আইজি ড. মোঃ মঈনুর রহমান চৌধুরী বিপিএম বার। এসময় তিনি আরও বলেন, থানার আশেপাশে ঘুরাফেরা করা দালালরা যেন থানায় ভিড়তে না পারে সে বিষয়ে অতি দ্রুত ব্যবস্থা নেয়া হবে।
উপজেলার বাতিসা ইউনিয়ন পরিষদে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন বিপিএম বার পিপিএম বার, এডমিন এন্ড অপসের অতিরিক্ত ডিআইজি ইকবাল হোসেন বিপিএম, কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহম্মেদ পিপিএম বার, বাতিসা ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন টিপু, চেয়ারম্যান মুক্তিযোদ্ধা রেজাউল হক খোকন, ইউনিয়ন আ’লীগের সভাপতি মনতাজুল বারী, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী, ইউপি মুক্তিযোদ্ধা কমান্ডার আমির হোসেন মজুমদার প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email