৬নং ওয়ার্ডে মেয়র প্রার্থী হাসান শাহরিয়ার খাঁ’র পথসভা অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  মো. বেলাল হোসাইন সংবাদদাতা জানান === ধারাবাহিক প্রচারণা, উঠান বৈঠক, পথসভার অংশ হিসেবে পৌরসভার ৬নং ওয়ার্ডে মোবাইল ফোন মার্কার সমর্থনে তাৎক্ষনিক এক পথসভা অনুষ্ঠিত হয়েছে। পথসভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন স্বতন্ত্র মেয়র প্রার্থী হাসান শাহরিয়ার খাঁ। ওয়ার্ড যুবদলের সভাপতি মো. নয়নের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত পথসভায় বক্তব্য রাখেন ওয়ার্ড কৃষকদলের সভাপতি জয়নাল মোল্লা, ছাত্রদল নেতা কাউছার, মেহেদী প্রমুখ। এসময় আরও উপস্থিত ছিলেন আব্দুস সালাম ড্রাইভার, মোখলেছ মিয়া, রশিদ চৌধুরী, লতিফ চৌধুরী, হেলাল ভূঁইয়া, আবু তাহের মোল্লা, সিরাজ মোল্লা প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে হাসান শাহরিয়ার খাঁ বলেন, বিভেদ নয় ঐক্য চাই, মেধা দ্বারা রাজনীতি করতে চাই। রাজনীতি, সমাজনীতি আমার রক্তে মিশানো। আমার পুরো পরিবার শিক্ষা, সামাজিকতায় পুরো চৌদ্দগ্রামে নেতৃত্ব দিয়েছে। রাজনীতির জন্য আমি বারবার কারাবরণ করেছি, নিজের উজ্জল ভবিষ্যতকে বিসর্জন দিয়েছি। কিন্তু রাজনীতি কিংবা দল থেকে কিছুই পাইনি। আমি মানুষের সেবার জন্য রাজনীতি করি, টাকা ইনকামের জন্য, ধান্ধাবাজীর জন্য, চাঁদাবাজীর জন্য রাজনীতি করি না। যে রাজনীতি মানুষের কাজে লাগেনা, যে রাজনীতি মানুষের বিপদে-আপদে পাশে দাঁড়ায় না, যে রাজনীতি ঝড়যন্ত্রের সে রাজনীতিকে আমি ঘৃণা করি। আমি স্পষ্টভাবে বলতে চাই, নির্বাচিত হই কিংবা না হই আমি আমৃত্যু মানুষের সেবা করতে চাই। অতীতেও মেয়র পদে প্রার্থীতা চেয়েছিলাম কিন্তু পাইনি। এবারো দলীয় প্রতীক না পেয়েও আপনাদের দোয়া, ভালোবাসা এবং ভরসায় মোবাইল ফোন প্রতীক নিয়ে আসন্ন ৩০শে জানুয়ারী অনুষ্ঠিতব্য চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হয়েছি। ঈনশাআল্লাহ আগামী ৩০শে জানুয়ারী মোবাইল ফোন প্রতীকে ভোটদানের মাধ্যমে আপনারা আমাকে ভালোবাসার প্রতিদান দিবেন।

সংবাদ প্রকাশঃ  ২০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email