খান বাহাদুর আহ্ছানউল্লা (র.) এঁর জন্ম বার্ষিকী উপলক্ষে নলতায় ফ্রি খাতনা ক্যাম্প

সিটিভি নিউজ।।    তরিকুল ইসলাম লাভলু   সংবাদদাতা জানান === : খান বাহাদুর আহ্ছানউল্লা (র.) এঁর ১৪৭ তম জন্ম বার্ষিকী উপলক্ষে নলতায় ফ্রি খাতনা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। নলতা কেন্দ্রীয় আহছানিয়া মিশনের উদ্যোগে শানিবার (১২ ডিসেম্বর) দিনব্যাপী নলতা মোসাফির খানায় এই ফ্রি খাতনা ক্যাম্প অনুষ্ঠিত হয়। দিন ব্যাপি ক্যাম্পে ১শ’৭৭জনকে খাতনা দেওয়া হয়। খাতনা শেষে খাতনাকারীদের মাঝে ফ্রি লুঙ্গী, গেঞ্জি ও সাত দিনের ঔষধ প্রদান করা হয়। খাতনা ক্যাম্পে ডা. শেখ আকছেদুর রহমান, ডা. আজগার আলি, ডা. ফারুক হোসেনসহ সর্বমোট ১৮জন ডাক্তার এবং ৩৫ জন সহকারী হিসাবে খাতনা কাজে অংশগ্রহন করেন। ফ্রি খাতনা কাম্পের সার্বিক পরিচালনা করেন ডা. আকছেদুর রহমান। খাতনা ক্যাম্পে সকলের দোয়া চেয়ে মোনাজাত পরিচালনা করেন নলতা শাহী জামে মসজিদের খতিব আলহাজ্জ মাওলানা আবু সাইদ।
উল্লেখ্য, অবিভিক্ত বাংলা ও আসামের শিক্ষা বিভাগের সাবেক পরিচালক সুলতানুল আউলিয়া শাহ্ছুফী আলহাজ্জ খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) এঁর ১৩৯তম জন্মবার্ষিকী উপলক্ষে নলতা কেন্দ্রীয় আহছানিয়া মিশনের উদ্যোগে মাস ব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প এক ডিসেম্বর থেকে শুরু হয়েছে। নলতা আহছানিয়া মিশনের মোসাফির খানা ও সেলিমুল্লাহ গেষ্ট হাউজে অনুষ্টিত মাস ব্যাপি এ মেডিকেল কাম্পে স্ত্রী রোগ, শিশু রোগ, ডায়াবেটিস, খাতনা, হৃদ রোগ, চক্ষু, নাক, কান ও গলার রোগের বিনামূল্যে সেবা ও ঔষধ প্রদান করা হবে। মেডিকেল ক্যাম্পের সার্বিক সহযোগিতা করছেন নলতা কেন্ত্রীয় আহ্ছানিয়া মিশনের সভাপতি, সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ও সাতক্ষীরা-০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্জ অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক। মাস ব্যাপি এ ফ্রি মেডিকেল ক্যাম্পের কার্যক্রম শেষ হবে ১৯ ডিসেম্বর।

সংবাদ প্রকাশঃ  ১৩১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ