Thursday, October 17, 2024
spot_img
More

    ব্রাহ্মণপাড়ায় অজ্ঞান পার্টির খপ্পরে চট্টগ্রামের মাহবুব

    সিটিভি নিউজ।। মোঃ অপু খান চৌধুরী।। সংবাদদাতা জানান =====
    চট্টগ্রাম থেকে চট্রলা এক্সপ্রেসে মাহবুব (৫০) কসবার উদ্দেশ্যে সকালবেলা রওয়ানা দেন। কুমিল্লা আসার পর অজ্ঞান পার্টির সাথে দেখা মাহবুবের। সে সময় অজ্ঞান পার্টির লোকেরা মাহবুবকে খেজুর খাওয়ান,খেজুর খাওয়ার পর আর কিছু বলতে পারেনা মাহবুব। তখন চট্রলা এক্সপ্রেসের কিছু লোক মাহবুবকে ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল রেল স্টেশনে নামিয়ে দেয়। তখনো মাহবুবের কিছুটা জ্ঞান ছিল। তখন শশীদল রেল স্টেশনে শতশত লোক মাহবুবকে দেখে চলে যায়। সে জায়গা থেকে তাজু মাস্টার ও আইয়ুব খান নামের দুজন মাহবুবকে সিএনজি যুগে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।এরপর চট্টগ্রামে মাহবুবের আত্মীয়র কাছে ফোন দেন। পরে মাহবুবের ছোট ভাই ও স্বজনরা চট্টগ্রাম থেকে ব্রাহ্মণপাড়ায় আসেন।

    এ ব্যাপারে মাহবুবের ছোট ভাই মাহফুজুর রহমান জানান, আমার বড় ভাই চট্টগ্রামের বাসা থেকে কসবার উদ্দেশ্যে চট্টলা এক্সপ্রেস রওয়ানা দেন, পথের মধ্যে কি হয়েছে আমরা জানিনা। পরে আমাদের কাছে কুমিল্লার ব্রাহ্মণপাড়া থেকে তাজুল ইসলাম মাস্টার ও আইয়ুব খান আমার বড় ভাইকে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞান অবস্থায় ভর্তি করে। বর্তমানে আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যাব।

    এ ব্যাপারে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, সকালবেলা দুজন মাহবুবকে অজ্ঞান অবস্থায় ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মাহবুব চট্টগ্রাম আরমান সোসাইটি ওহেদুর রহমানের ছেলে সে দীর্ঘ দিন যাবত প্রবাসে বসবাস করতো। সংবাদ প্রকাশঃ =১৬-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments