Thursday, October 17, 2024
spot_img
More

    প্রশাসনকে শক্ত হাতে সন্ত্রাসী ও চাঁদাবাজদের দমন করতে হবে : পারভীন

    সিটিভি নিউজ, এম আর কামাল, নিজস্ব প্রতিবেদক. নারায়ণগঞ্জ : জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার বলেছেন, ৫ই আগস্ট ছাত্রজনতার গণহত্যাকারী স্বৈরাচারী শেখ হাসিনার সরকারের পতন ও পালিয়ে যাওয়ার পর বিএনপির নাম ভাঙিয়ে যারা লুটপাট, চাঁদাবাজী, ব্যবসায় প্রতিষ্ঠানে তালা ও দখলদারীসহ অপকর্মে লিপ্ত হয়ে বিএনপির ভাবমূর্তি ক্ষূন্য করেছে, বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি দেশনায়ক তারেক রহমানের নির্দেশে আমরা মানুষের পাশে থেকে তাদেরকে উৎখাত না করে ঘরে ফিরবো না।
    বুধবার (১৬ অক্টোবর) বিকাল ৪টায় আড়াইহাজার উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের লেঙ্গুরদী আবু মোহাম্মদ বদরুজ্জামান উচ্চ বিদ্যালয় মাঠে সন্ত্রাস, নৈরাজ্য, লুটপাট, চাঁদাবাজ ও দখলদারদের বিরুদ্ধে এক গণপ্রতিবাদ সমাবেশ তিনি এ কথা বলেন।
    দেশে দ্বিতীয় বার স্বাধীনতার জন্য যে সকল ছাত্রজনতা ও বিএনপির অগনিত কর্মী সমর্থক শহীদ হয়েছেন তাদেরকে শ্রদ্ধাভরে স্মরন করে তিনি বলেন, ছাত্রজনতা গণহত্যার দায়ে স্বৈরাচারী শেখ হাসিনা ও তার দোসরদের ফাঁসির রায় বিদেশ থেকে এনে বাংলার মাটিতে কার্যকর করতে হবে। তিনি আরও বলেন গণমানুষের দল বিএনপি। সকল ক্ষমতার উৎস আপনারা। তিনি বলেন, আপনাদের পাশে থেকে আড়াইহাজারবাসীকে এমন একটি প্রশাসন উপহার দিতে চাই যেই প্রশাসন হবে জনগনের এবং জনগন হবে প্রশাসনের। জনগন এবং প্রশাসনের মাঝে যেন কোন সন্ত্রাসী, চাঁদাবাজ, দালাল, দুর্নীতিবাজ ঢুকতে না পারে।
    সন্ত্রাসীদেরকে শক্ত হাতে দমন করার জন্য প্রশাসনের প্রতি আহব্বান জানিয়ে পারভীন আক্তার বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে শুদ্ধি অভিযানের মাধ্যমে অতি দ্রæত সন্ত্রাসীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। অপরাধ করে কেউ ছাড় পাবে না বলে তিনি হুশিয়ার করে দেন। যারা বিগত ষোল বছর আওয়ামী দুঃশাসন আমলে হামলা, মামলা, গুম, খুন নির্যাতন, জেল-জুলুম দুর্নীতির সাথে সরাসরি জড়িত, তাদের নামের তালিকা প্রস্তুত করুন। কোন অপরাধী যেনো পার না পায়। আইনের আওতায় এনে প্রতিটা অপরাধের বিচার করা হবে। ব
    গণপ্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন, জেলা যুব দলের সাবেক সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন মোল্লা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জিসাস কেন্দ্রীয় কমিটির সভাপতি নাহিদ গোলনার ইভা, ফতেপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শহিদুল্লাহ মিয়া, জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু, জিসাস কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কালজ ফকির, জেলা জাসাস এর সাধারণ সম্পাদক মাহবুব মোল্লা, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রিয়াজুল ইসলাম খোকন, জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তসলিম উদ্দিন লিটন, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসিম মিয়া, আড়াইহাজার পৌর বি.এন.পির সাবেক সিনিয়র সহসভাপতি গোলজার হোসেন আলাবক্স, বিশনন্দী ইউপি বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সরোয়ার্দী মিয়া, আড়াইহাজার উপজেলা মহিলা দলের সিনিয়র সহসভাপতি শিরিন সুলতানা মেম্বার, আড়াইহাজার উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম মেম্বার, আড়াইহাজার পৌর মহিলা দলের সভাপতি মাসুদা বেগম ও সাধারণ সম্পাদক মাছুমা বেগম, সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহবায়ক খোরশেদ আলম, নারায়ণগঞ্জ জেলা ওলামা দলের প্রচার সম্পাদক মাছুম বিল্লাহ, আড়াইহাজার পৌরসভা জাসাস এর সভাপতি খোরশেদ আলম, গোপালদী পৌরসভা সাবেক জাসাস এর সভাপতি হাছান আলী, আড়াইহাজার উপজেলা জিয়া মঞ্চের আহবায়ক শিকদার আলী, আড়াইহাজার পৌর জিয়া মঞ্চের আহবাহয়ক আরাফাত প্রমুখ। সংবাদ প্রকাশঃ =১৬-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments