Thursday, July 18, 2024
spot_img
More

    দেবীদ্বারে চোরাই ৭ ভরি স্বর্ন ও ৮ ভরি রোপ্য উদ্ধার : ৪ চোর গ্রেফতার

    ক্যাপশন ঃ গ্রেফতার হওয়া ৪ আসামী রবিউল (৩৫), সোহাগ (৩২), অলি উল্লাহ (৩৫) ও সোহেল রানা (৪২)র ছবি।

    সিটিভি নিউজ।। এবিএম আতিকুর রহমান বাশার. দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি//================
    দেবীদ্বার থানা পুলিশের অভিযানে ৭ ভরি সোনা ৮ ভরি রোপ্যের অলংকার উদ্ধার করা হয়েছে।
    এসময় অভিযুক্ত ৪ চোরকে আটক করা হয়। তারা হচ্ছে- কুমিল্লার দেবীদ্বার উপজেলার নবীয়াবাদ গ্রামের মফিজ মাষ্টারের বাড়ির শাহজাহানের ছেলে রবিউল (৩৫), জাহাঙ্গীর মিয়ার ছেলে সোহাগ (৩২), আলী আকবরের ছেলে অলি উল্লাহ (৩৫) ও চান্দিনা উপজেলার ছায়কুট গ্রামের আবদুল করিমের ছেলে সোহেল রানা (৪২)।
    উল্লেখ্য গত ২০ এপ্রিল অনুমান সকাল ১০টায় উপজেলার নবিয়াবাদ গ্রামের মফিজ মাষ্টারের বাড়ির ওমান প্রবাসী মো. সাদ্দাম হোসেনের ঘরে তালা ভেঙ্গে একদল চোর ঘরের আলমিরা, সুকেস ভেঙ্গে প্রায় নগদ টাকা, স্বর্নালঙ্কারসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। তখন বাড়ির লোকজন অন্যত্র বেড়াতে গিয়েছিলেন। ওমান প্রবাসী সাদ্দাম হোসেনের স্ত্রী রুমি আক্তার বাদী হয়ে একই বাড়ির ৩ জনসহ ৪ জনকে অভিযুক্ত করে গত ১১ জুন একটি মামলা দায়ের করেছিলেন।
    দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) নয়ন মিয়া জানান, নবিয়াবাদ গ্রামের ওমান প্রবাসী সাদ্দাম হোসেনের স্ত্রী রুমি আক্তার বাদী হয়ে একই বাড়ির ৩ জনসহ ৪ জনকে অভিযুক্ত করে গত ১১ জুন মঙ্গলবার রাতে একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার দিবাগত ভোর রাতে আসামীদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। আজ বুধবার গ্রেফতারকৃতদের উদ্ধার হওয়া মালামালসহ আদালতে প্রেরন করা হয়েছে। সংবাদ প্রকাশঃ ১২-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments