Saturday, July 27, 2024
spot_img
More

    বুড়িচংয়ে চোরের ধাওয়া খেয়ে অজ্ঞাক গাড়ীর চাপায়এক ব্যবসায়ী নিহত

    সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি =========
    ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই পোষ্টাফিস এলাকায় মঙ্গলবার ভো়র ৪ টার দিকে পিকআপ ভর্তি ৩টি মহিষ একটি গরু নিয়ে চোরেরা যাওয়ার সময় দুই মোটর সাইকেল আরোহী ব্যবসায়ীকে সন্দেহ করে তাদের উপর হামলা করলে মনির হোসেন নামের একজন অজ্ঞাত গাড়ির চাপায় নিহত হন অপর জনকে মারধর করে। এসময় চোরেরা সাইফুল ইসলামের মোটর সাইকেলের ট্রায়ার দা দিয়ে কুপিয়ে কেটে চাবি নিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই মোঃ শামীম হোসেন সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল গিয়ে লাশ,মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।
    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন এর ফরিজপুর গ্রামের মৃত শামসুল হকের ছেলে সাইফুল ইসলাম (৫০) এবং দেবীদ্বার উপজেলার বড়কামতা ইউনিয়ন এর ব্রাহ্মণখাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে মোঃ মনির হোসেন (৪৮)মঙ্গলবার ভোর ৪টার দিকে দুই বন্ধু মিলে চান্দিনা মাছের আড়তে মাছ বিক্রি করার জন্য মোটর সাইকেল যোগে রওনা হয়। এদিকে তাদের মাছের পিকআপ পেছনে ছিল।
    মোটর সাইকেল চালক সাইফুল ইসলাম বলেন আমরা দুজন মহাসড়ক ধরে চান্দীনার মাছের আড়তে যাওয়ার সময় নিমসার পার হয়ে কোরপাই পোষ্টাফিস এলাকায় পৌঁছলে একটি দেখি পিকআপ যোগে ৩ টি মহিষ একটি গরু নিয়ে যাচ্ছে। ওরা আমাদের সন্দেহ করে মোটরসাইকেলের গতি রোধ করে আমাকে মারধর করে হোন্ডার ট্রায়ার দা দিয়ে কুপিয়ে কেটে চাবি নিয়ে পালিয়ে যায়। আমি মনির হোসেন কে ফোন দিলে মোবাইল বন্ধ পাই । পরে অনেক লোক জড়ো হয় এবং চট্টগ্রাম মুখী লেনে মনির হোসেনের লাশ দেখতে পেয়ে পুলিশ কে খবর দিলে স্থানীয় দেবপুর পুলিশ ফাঁড়ি এস আই মোঃ শামীমুল ইসলাম মোটর সাইকেল লাশ উদ্ধার করে নিয়ে আসে।
    সাইফুল ইসলাম আরও বলেন আমাদের উপর চোরেরা হামলা করলে মনির হোসেন লোকজন ডেকে আনতে গিয়ে অজ্ঞাত গাড়ির চাপায় সে মারা গেছে।
    নিহতেব বড় মোহাম্মদ আলী বলেন আমি ফজরের নামাজের পর খবর গিয়ে ভাই এর সাথে ৭-৮ জনের দস্তাদস্তি হয়েছে এটা সিসি টিভির ক্যামেরায় দেখা গেছে। আমি এর বেশী জানিনা।
    দেবপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোঃ জাবেদুল ইসলাম বলেন ভোর রাতে পিকআপ দিয়ে মহিষ নিয়ে চোরেরা যাওয়ার সময় তাদের মোটর সাইকেলের গতি রোধ করে হামলা করে সাইফুল ইসলাম কে মারধর করে। তার সঙ্গে থাকা মনির হোসেন মহাসড়কের অপর লেনে অজ্ঞাত গাড়ি চাপা দিয়ে পালিয়ে যায়। আমরা বিষয় টি নিয়ে তদন্ত করছি। পুলিশি অভিযান অব্যহৃত রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। সংবাদ প্রকাশঃ ১১-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments