Saturday, July 27, 2024
spot_img
More

    নারায়ণগঞ্জে জেএমবির দুই সদস্যের যাবজ্জীবন কারাদণ্ড

    সিটিভি নিউজ।। এম আর কামাল, নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে অপতৎপরতা ও সহিংস ঘটনা সৃষ্টির অভিযোগে নিষিদ্ধ ঘোষিত জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি’র) দুই সদস্যকে যাবজ্জীবন কারাদÐ দিয়েছে আদালত। একই সাথে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদÐ প্রদান করা হয়।
    সোমবার (১০ জুন) দুপুরে আসামীদের উপস্থিতে অতিরিক্ত দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক মোহাম্মদ আক্তারুজ্জামান ভুঁইয়া এ রায় ঘোষণা করেন।
    দÐপ্রাপ্তরা হলেন, বরগুনার বান্দরগাছিয়া এলাকার আব্দুল রহিম আকন্দের ছেলে তানভীর ওরফে মেহেদী ওরফে আবীর ওরফে মুশফিক ও রংপুরের কোতয়ালীর মাহিগঞ্জ এলাকার কাশেম আলীর ছেলে জহুরুল ইসলাম ওরফে জাহিদ ওরফে বাদল।
    কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুর রশিদ জানান, ২০০৯ সালের ২৫ অক্টোবর রূপগঞ্জ উপজেলার আড়িয়াবো এলাকা থেকে রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দন্ডপ্রাপ্ত এই দুই আসামীকে গ্রেফতার করে পুলিশ। পরে রূপগঞ্জ থানায় দায়ের করা সন্ত্রাস বিরোধী আইনের মামলায় ১২ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে তাদের যাবজ্জীবন কারাদÐ প্রদান করে আদালত। এসময় আসামীরা আদালতে উপস্থিতি ছিলেন। সংবাদ প্রকাশঃ ১০-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments