Saturday, July 27, 2024
spot_img
More

    কুমিল্লায় স্থায়ী ও অস্থায়ী পশুরহাট বসবে ৪০৯টি, তৎপর থাকবে পুলিশ

    সিটিভি নিউজ।। এমদাদুল হক সোহাগ: সংবাদদাতা জানান ===
    কোরবানী ঈদকে কেন্দ্র করে কুমিল্লা জেলার ১৮টি থানা এলাকায় এবছর ৪০৯টি স্থায়ী এবং অস্থায়ী পশুরহাট বসবে। সোমবার (১০ জুন) কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আসন্ন ঈদ-উল আযহা উপলক্ষে পশুর হাটের ইজারাদারদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক ও ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
    সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলার পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম বার। মতবিনিময় সভায় কুমিল্লা জেলার ১৮টি থানার পশুর হাটের ইজারাদারগণ তাদের বিভিন্ন সুবিধা-অসুবিধা ও পর্যবেক্ষণ তুলে ধরে মতামত ব্যক্ত করেন।

    পুলিশ সুপার জানান, পশুর হাট সংক্রান্তে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, চাঁদাবাজি ও হয়রানি রোধ, জালটাকা সনাক্তের জন্য মেশিন স্থাপন ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয়সহ ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্তে গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণের বিষয়ে অবিহিত করেন।

    মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) খন্দকার আশফাকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার ট্রাফিক (অতিরিক্ত দায়িত্বে ডিবি) মোঃ নাজমুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) কাজী মোঃ মতিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ কামরান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) জনাব মোঃ রবিউল ইসলামসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ। সংবাদ প্রকাশঃ ১০-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments