Sunday, June 23, 2024
spot_img
More

    কুমিল্লায় কেন্দ্রিয় ঈদগাহ ঈদুল আজহার প্রধান জামাত সকাল আটটায়

    সিটিভি নিউজ।। নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি==============
    কুমিল্লা কেন্দ্রিয় ঈদগাহ মাঠে ঈদ উল আজহার জামাত সকাল ৮ টায় অনুষ্ঠিত হবে। তবে আবহাওয়া বৈরী থাকলে ঈদগাহের পাশের জিমনেসিয়ামে একই সময়ে জামাত অনুষ্ঠিত হবে। ঈদের জামাতে ইমামতি করবেন আলহাজ্ব মাওলানা মোহাম্মদ ইব্রাহিম আল কাদেরী।

    ঈদের দিন কোরবানির বর্জ্য নিষ্কাশনের জন্য সিটি কর্পোরেশনের পক্ষ থেকে স্থায়ী ও আউটসোর্সিং মিলে প্রায় ৪শ’ শ্রমিক কাজ করবে। ২৪ ঘন্টার মধ্যে বর্জ্য সরিয়ে নেওয়ার জন্য ৩৮টি গাড়ী থাকবে। অন্যদিকে কাউন্সিলরদের মাধ্যমে ২৪ হাজার ব্যাগ বিতরণ করা হবে যেন নগরবাসী তাদের কোরবানির বর্জ্য দ্রুত অপসারণ করতে পারেন। রবিবার (৯ জুন) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ঈদ উল আযহার সার্বিক প্রস্তুতি ও করনীয় সম্পর্কিত বিষয়ক এক আলোচনা সভায় এসব তথ্য জানানো হয়।

    কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মুঃ মুশফিকুর রহমানের সভাপতিত্বে সভায় জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার), স্থানীয় সরকার উপপরিচালক স্থানীয় সরকার এস. এম. গোলাম কিবরিয়া, অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ, জেলা সিভিল সার্জন ডা. নাছিমা আক্তার, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যাসায়ী নেতা শাহ মুহাম্মদ আলমগীর খান, প্রবীণ সাংবাদিক আবুল হাসনাত বাবুল, কুসিক প্যানেল মেয়র মঞ্জুর কাদের মনি, মাওলানা মোহাম্মদ ইব্রাহিম আল কাদেরী।

    সভায় আরো জানানো হয়, ঈদগাহে নিরাপত্তা ও শৃঙ্খলায় কাজ করবেন কুমিল্লা জেলা পুলিশ। ইদগাহ মাঠের গুরুত্বপূর্ন প্রবেশপথ ও রাস্তায় সিসিক্যামেরা লাগানো হবে। গাড়ী পার্কিংয়ের জন্য আশেপাশের উন্মুক্ত জায়গা ব্যবস্থা করা হবে।

    সভায় জেলা প্রশাসক খন্দকার মুঃ মুশফিকুর রহমান বলেন, কুমিল্লায় এর আগের ঈদগুলো খুব সুন্দর এবং সুশৃঙ্খল ভাবে উদযাপিত হয়েছে। এবারের ঈদও কুমিল্লাবাসী সুন্দর ভাবে উদযাপন করব সেই প্রত্যাশা রাখছি। সেই সাথে তিনি কুমিল্লাবাসীকে পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানান। সংবাদ প্রকাশঃ ০৯-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments